স্বামী-স্ত্রীর যৌথ ব্যবসা, টয়লেটের ছাদে ১৪ হাজার ই’য়াবা!

0

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার পশ্চিম আমতলা এলাকায় এক বাসায় বসবাস করেন স্বামী-স্ত্রী। সবাই জানে তারা চাকরিজীবী। কিন্তু আসলে তারা একসাথে মিলে ই’য়াবার ব্যবসা করতেন। তাদের বাসার টয়লেটের ছাদে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ১৪০ পিস ই’য়াবা পেয়েছে র‍্যাব।

বুধবার (১৪ অক্টোবর) ওই বাসায় অভিযান চালিয়ে এই ই’য়াবা সিজ করার পর স্বামী জাহাঙ্গীর আলম ও স্ত্রী নুর জাহানকে গ্রেপ্তার করে র‍্যাব।

জাহাঙ্গীর আলমের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার পশ্চিম মাইজচরা ইউনিয়নে। তার বাবার বাম মো. আবুল কাশেম। নুর জাহানের বাড়িও একই এলাকায়।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর পাহাড়তলী থানার পশ্চিম আমতলা এলাকায় ওই বাসায় অভিযান চালানো হয়। দীর্ঘদিন ধরে এই বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী মিলে ই’য়াবার ব্যবসা করছিলেন।

অভিযানে এ দুই কারবারিকে আটকের পর তাদের তথ্য অনুযায়ী বাসার টয়লেটের ছাদে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার ১৪০ পিস ই’য়াবা উদ্ধার করা হয়। তাদের পাহাড়তলী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

‘বিচারহীনতার সংস্কৃতি বিএনপির হাত ধরেই চালু হয়েছিল’

বিএনপির হাত ধরেই দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু হয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

অ’নিয়ম, দুর্নীতি ও সামাজিক অপরাধের বিরু’দ্ধে সরকারের অবস্থান কঠোর উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নারীর প্রতি অব’মাননা ও ধ* এর বিরু’দ্ধে বিদ্যমান আইনে মৃ’ত্যুদ’ণ্ডের বিধান যুক্ত করে অধ্যাদেশ জারি করার মধ্যদিয়ে সরকারের কঠোর মনোভাবের প্রতিফলন ঘটেছে। আইনের বিধান কঠোরভাবে কার্যকর হলে অপরাধীরা ভ’য় পাবে এবং এসব অপরাধ নিয়ন্ত্রণে আসবে।

সমাজের সব স্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে অপরাধীদের আশ্রয়- প্রশ্রয়দান বন্ধ করতে হবে এবং তাদের রাজনৈতিক আশ্রয়ের পথও চিরতরে বন্ধ করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!