ববিতার সাথে জালিয়াতি, নিচ্ছেন মামলার প্রস্তুতি

0

বিনোদন ডেস্ক:

এক সময় ভক্তদের হৃদয়ে ঝড় তোলা ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেত্রী ববিতা। যিনি বাংলাদেশের গন্ডি পেরিয়ে উপমহাদেশেও ব্যাপক জনপ্রিয়। সত্যজিৎ রায়ের মত প্রখ্যাত নির্মাতা যাদের নিয়ে কাজ করেছেন, তাদের মধ্যে অন্যতম সেরা অভিনেত্রী বলে অভিহিত করেছেন তাকে। সে কাল চলে গেছে, বয়সও বেড়েছে, তবে কোনো দিক থেকেই কমেনি তার জনপ্রিয়তা। এখনো তার অভিনীত ছবিগুলো ভক্তদের অন্য দুনিয়ায় নিয়ে যায়।

কাজের স্বীকৃতি হিসেবে এই অভিনেত্রী একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক সম্মাননায় ভূষিত হয়েছেন। তিনি ভারতীয় উপমহাদেশের হয়ে অস্কার সন্মাননাপ্রাপ্ত একমাত্র নির্মাতা সত্যজিৎ রায় এর ‘অশনি সংকেত’ সিনেমায় সৌমিত্র চ্যাটার্জির বিপরীতে অভিনয় করে দেশ-বিদেশে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

সম্প্রতি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই অভিনেত্রী প্র’তারিত হয়েছেন। সে জন্য মামলা করতে যাচ্ছেন বলে জানালেন তিনি।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই তার। অথচ ফেসবুকে নাকি তার নাম ব্যবহার করে অনেকেই জালিয়াতির জাল বিস্তার করেছেন। শুধু তার নামেই নয়, তার ছেলে অনীকের নামেও রয়েছে বেশকিছু ভুয়া আইডি।

তিনি বলেন, আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভ্যস্ত নই। পছন্দও করি না। চেষ্টা করি ফোনটাকেই কম ব্যবহার করতে। আমার কোনো ফেসবুক বা সামাজিক যোগাযোগ মাধ্যমে কোথাও কোনো আইডি নেই। কিন্তু দীর্ঘদিন ধরে শুনে আসছি আমার নাকি আইডি রয়েছে। পরিচিত অনেকে আমাকে জানান, তারা নাকি আমার সঙ্গে ফেসবুকে আছেন। কিন্তু আমার তো কোনো আইডি-ই নেই। ভ’য় হচ্ছে যে, এসব ভুয়া আইডি থেকে না আবার কারোর ক্ষ’তি করা হয়। কারণ অনেকে বলছে, এসব আইডি থেকে নাকি টাকাও চাওয়া হচ্ছে।

তাই সিদ্ধান্ত নিয়েছি এ বিষয়ে আইনি ব্যবস্থা নেব। আমার নামে ও আমার ছেলে অনীকের নামে যে আইডিগুলো আছে সেগুলো বন্ধ করবো। সেই সঙ্গে অনুমতি ছাড়াই যারা আমার নাম ব্যবহার করে এসব আইডি চালাচ্ছেন তাদেরও সাজার আওতায় আনা হবে।

শেয়ার করুন !
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply