ড. কামাল ক্ষমতার লোভে নিজেকে বিক্রি করে দিয়েছেন: শামীম ওসমান

0

নারায়ণগঞ্জ সংবাদদাতা:

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর যেসব উল্টাপাল্টা উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন, তাতে তারা আবারও নতুন কোন ঘটনা ঘটিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে দেশে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচন থেকে সরে যাওয়ার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। শনিবার (১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার ফতুল্লা থানার ভূঁইগড় এলাকায় এক পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, সাধারণ মানুষকে বোকা ভাবার কোন কারণ নেই। শেখ হাসিনার নেতৃত্বে জনগণ যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য প্রস্তুত আছে। তিনি বলেন, সাধারণ মানুষ যেভাবে বর্তমান সরকারের উন্নয়ন ও শেখ হাসিনাকে স্বাগত জানাচ্ছে, আমি আশা করি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ অতীতের যে কোন নির্বাচনের চেয়ে এবার ফলাফল আরও অনেক ভালো করবে।

ড. কামাল হোসেনকে জামায়াতের সঙ্গ ত্যাগ করার আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, বদরুদ্দোজা চৌধুরি যদি একা একটি ফোরাম বা ঐক্য গড়তে পারেন তাহলে তাদের পক্ষেও সেটা সম্ভব। ক্ষমতায় আসার লোভে ড. কামাল হোসেন নিজেকে যেভাবে বিক্রি করে দিয়েছেন তাতে আগামী প্রজন্ম কোনদিন তাদের ক্ষমা করবে না বলে তিনি মনে করেন।

মহান বিজয়ের মাসের প্রথম দিনে নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি দলীয় সাবেক এমপি ও মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলামের কবর জিয়ারতের মধ্য দিয়ে সংসদ সদস্য শামীম ওসমান শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ফতুল্লার ভূঁইগড় এলাকায় গণসংযোগ করেন। বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের সঙ্গে দেখা করে দোয়া চান এবং বেশ কয়েকটি পথসভায় অংশ নেন।

শামীম ওসমান পথসভায় এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ভোট চাইতে আসি নাই। আমি এসেছি আপনাদের দোয়া নিতে। ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন পর্যন্ত কারো কাছে ভোট চাইব না। আমি উন্নয়নে বিশ্বাসী। মানুষ যদি উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক এটা চায়, তাহলে শেখ হাসিনাকে আবার বিজয়ী করবে বলে আমি মনে করি।

তিনি বলেন, এম.পি হওয়াটা আমার কাছে বড় ব্যাপার না। মানুষের কাছ থেকে যেভাবে সাড়া পাচ্ছি, আমার বিশ্বাস আমাদের পূর্ব পুরুষদের যে স্বপ্ন ছিল, শেখ হাসিনার নের্তৃত্বে সেই স্বপ্ন বাস্তবায়ন হবে।

আজ সকাল সাড়ে ১০টার দিকে শামীম ওসমান ভুঁইগড় এলাকা থেকে পথসভা শুরু করেন। এসময় তিনি ফতুল্লা ইউনিয়ন পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও প্রয়াত সিরাজুল ইসলামের পিতা মরহুম সৈয়দ আলী মাস্টারের বাসভবনে যান। সেখানে তিনি প্রয়াতের কবর জিয়ারত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহানগর আওয়ামী লীগর যুগ্ন-সম্পাদক শাহ্ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply