বিএনপি-জামায়াতের দুঃশাসন মানুষ ভোলেনি: এনামুল হক শামীম

0

শরীয়তপুর প্রতিনিধি:

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের দুঃশাসন ও আগুন সন্ত্রা’সের কথা মানুষ ভোলেনি। তারা ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লু’টেপুটে খায়, দুর্নীতি ও সন্ত্রা’স করে, বিদেশে অর্থ পাচা’র করে। আর ক্ষমতায় না থাকলে দেশ অ’স্থিতিশীল করতে আগুন সন্ত্রা’সে মানুষ হ’ত্যা করে। তাই দেশের মানুষ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না।

গতকাল শুক্রবার শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়ন আওয়ামী লীগের স্থায়ী ভবন উদ্বোধন ও উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানার সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম, কাওসার আহমেদ তকি হাওলাদার, সখিপুর থানার সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, সাবেক চেয়ারম্যান ইউনুস মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ টুকু ব্যাপারী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি প্রমুখ।

এনামুল হক শামীম বলেন, বিএনপি এখন জনবিচ্ছি’ন্ন ও নামসর্বস্ব দলে পরিণত হয়েছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে তারা দেশ-বিদেশে নানা ষড়’যন্ত্রে লিপ্ত হয়েছে। এ দেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তারা আগুন সন্ত্রা’সী ও দেশবিরো’ধী ষড়’যন্ত্রকারীদের নয়, বারবার আওয়ামী লীগকেই ক্ষমতায় দেখতে চায়।

রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন দলটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে তিনি বলেন, বর্তমানে রিজভী আগের চেয়ে ভালো আছেন। তিনি স্বাভাবিক খাবার খেতে পারছেন। শরীর খুব দুর্বল থাকায় এবং হার্ট অ্যাটাকের ধকল কাটিয়ে উঠতে আরও কিছু সময় লাগবে। এছাড়া তার ডায়াবেটিসসহ অন্য রোগ রয়েছে। সেগুলো চিকিৎসার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। সেজন্য তার আরও চিকিৎসা ও পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

শেয়ার করুন !
  • 58
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply