আপন চাচার কাণ্ড!

0

সিলেট প্রতিনিধি:

সিলেটের বিশ্বনাথে আপন ভাতিজিকে (১৮) ধ* এর অভিযোগে আবদুর রশীদ (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্বনাথ উপজেলা সদরে এ ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রশীদকে আটক ও তার ভাতিজিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আজ শনিবার তরুণী বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

মামলার এজাহারের বাদী উল্লেখ করেন, তিনি ২ বছর ধরে তার ফুফুর সঙ্গে বসবাস করে আসছেন। কাজ করেন একটি টেইলার্সে। তার আপন চাচা আবদুর রশীদ বিশ্বনাথেরগাঁও গ্রামের একটি ভাড়াটে বাসায় বসবাস করেন। তিনি বিশ্বনাথ বাজারে একটি বীজের দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছেন। প্রায় ২ মাস আগে তরুণী তার ভাইয়ের বিয়েতে গোলাপগঞ্জের গ্রামের বাড়িতে গেলে সেখানে রশীদ তাকে ধ* করেন।

গতকাল শুক্রবার দিবাগত রাতে তরুণীর ফুফুর বাসার আসেন চাচা আবদুর রশিদ। সেখানে রাতের খাওয়া শেষে রাত ১২টার দিকে একটি কল রেকর্ড শোনানোর কথা বলে তাকে একটি রুমে ডেকে নিয়ে ফের ধ* করেন রশীদ।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, গ্রেপ্তার আসামিকে দুপুরে সিলেট আদালতে পাঠানো হয়েছে। তরুণীকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়েছে।

২ ছাগলের জন্য প্রাণ গেল চাচা-ভাতিজার

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে কুয়ায় পড়ে যাওয়া দু’টি ছাগল উদ্ধার করতে গিয়ে চাচা-ভাতিজার প্রাণ গেছে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল তাদের ডেডবডি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

শুক্রবার দুপুর ২টার দিকে চাতলাপুর চা বাগানের বাউরী টিলায় এই দুর্ঘটনা ঘটে। পরে বিকাল সাড়ে ৫টায় তাদের ডেডবডি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

চাতলাপুর বাগান শ্রমিকরা জানান, চা বাগানের বাউরী টিলায় রাবন বাউরীর ঘরের পেছনে টয়লেটের জন্য গভীর কুয়া তৈরি করা হয়। শুক্রবার দুপুরে দু’টি ছাগল সেই কুয়ায় পড়ে যায়। ছাগল দু’টি উদ্ধার করতে কুয়ায় নামেন চা বাগানের দুর্গাচরণ বাউরী (৪৫)। কিছুক্ষণ অপেক্ষা করে দুর্গাচরণকে উঠতে না দেখে গর্তে নামেন তার ভাতিজা রাজু বাউরী (২৫)। পরে তিনিও উঠে না আসলে বাগান ম্যানেজমেন্ট ও পঞ্চায়েত নেতারা ঘটনাস্থলে আসেন এবং কমলগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেন।

ফায়ার সার্ভিসের দল এসে অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৫টায় চাচা-ভাতিজার ডেডবডি উদ্ধার করে। দুর্গাচরণ বাউরী চাতলাপুর চা বাগানের মোহন বাউরীর ছেলে ও রাজু বাউরী একই বাগানের রাবন বাউরীর ছেলে।

কমলগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আব্দুল কাদির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুইজনের ডেডবডি উদ্ধার করা হয়। গভীর কুয়ায় অক্সিজেনের অভাবে তাদের মৃ’ত্যু হয়েছে।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য ডেডবডি দু’টি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন !
  • 48
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply