ভারতে পালানোর সময় বিএনপি নেতা গ্রেপ্তার

0

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কাপাসিয়ায় বন্ধুর স্ত্রীকে টানা ৯ মাস ধ* এবং ভিডিও করে তা বিদেশি ওয়েবসাইটে বিক্রি করে বিপুল অর্থ উপার্জনের ঘটনায় মামলার পর ভারতে পালিয়ে যাওয়ার সময় খাইরুল আলম সবুজ (ছবিতে সর্ব ডানে) নামে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ডিবির এসআই আহসানের নেতৃত্বে একটি দল তাকে বান্দরবানের একটি হোটেল থেকে গ্রেপ্তার করেছে।

খাইরুল আলম সবুজ কাপাসিয়ার সাফাইশ্রী গ্রামের শুক্কুর আলীর ছেলে। সে এই মামলার ২নং আসামি।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, ডিবির হাতে গ্রেপ্তারকৃত আসামি খাইরুল আলম সবুজকে সোমবার কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

ন্ধুর স্ত্রীকে ধ* করে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে ৯ মাস ধরে নিয়মিত ধ* করেন ৩ বন্ধু মিলে। তারা সবাই বিএনপি নেতা। এই ভিডিও প্রাপ্তবয়স্কদের আন্তর্জাতিক কয়েকটি ওয়েবসাইটে বিক্রি করে বড় অংকের টাকা আয় করার তথ্য পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গাজীপুরের কাপাসিয়ার সাফাইশ্রী গ্রামে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে থানায় ও আদালতে মামলা দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন- কাপাসিয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক কাপাসিয়া উপজেলা বিএনপি নেতা মাহফুজুর রহমান ওরফে রাসেল মোল্লা (৪০), বিএনপি নেতা খাইরুল ইসলাম সবুজ (৩৮) ও সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক জাকির হোসেন সোহেল (৩৯)। মাহফুজুর রহমান ওরফে রাসেল মোল্লা কাপাসিয়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও খাইরুল ইসলাম সবুজ ছাত্রদলের একই কমিটির সাবেক সদস্য।

মামলা সূত্রে জানা গেছে, রাসেল মোল্লার সহকারী হিসেবে কাজ করতেন সাফাইশ্রী গ্রামের এক ব্যক্তি। ২০১৯ সালের ৩ ডিসেম্বর রাত ১১টার দিকে রাসেল মোল্লা ওই ব্যক্তির বাড়িতে যান। কিন্তু তিনি বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীকে ধ* করে এ দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করেন রাসেল মোল্লা। পরে ভিডিও প্রকাশের ভ’য় দেখিয়ে দুই বন্ধু সবুজ ও সোহেলকে নিয়ে প্রায়ই রাসেল ওই নারীকে ধ* করতেন।

মামলায় আরো বলা হয়, গত ২২ জুলাই খাইরুল ইসলাম সবুজ ওই নারীকে ধ* করেন। বিষয়টি ওই নারীর স্বামী জেনে যান। এ নিয়ে পারিবারিক ক’লহ সৃষ্টি হয়। স্ত্রীর বাড়ির লোকজনকে ডেকে এনে তার স্বামী ডিভোর্সের ইচ্ছা প্রকাশ করেন। গত ২৪ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ওই নারীর বাড়িতে গিয়ে ওই নারী ও তার স্বামীকে হুম’কি দেন। এক পর্যায়ে অ’স্ত্র দেখিয়ে তাদের হ’ত্যাচেষ্টা করেন। পরে ওই নারী এ ঘটনায় কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ওই ভিডিও বিদেশি কয়েকটি প* সাইটে আপলোড করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। ভিডিও বিক্রির অভিযোগ এনে গাজীপুর আদালতে ওই নারী বাদী হয়ে প* গ্রাফি আইন ২০১২ এর ৮(১) এবং পেনাল কোড ৪৪৮/৫০৬ ধারার মামলা (নম্বর সিআর ২৩৫/২০, তারিখ ০৩-০৯-২০২০, স্মারক নম্বর ১০৪৭ (মূল) তারিখ ১০-০৯-২০২০) দায়ের করেন।

অপরদিকে অভিযুক্তরা সামাজিক যোগযোগ মাধ্যমে ওই নারী, তার স্বামী ও আত্মীয়স্বজনদের নামে নানা কু’ৎসা রটাচ্ছেন। এমনকি অভিযুক্ত রাসেল মোল্লা, সবুজ ও সোহেলের আত্মীয়রা ওই নারী ও তার স্বামীকে নানাভাবে হুম’কি দিচ্ছে বলে কাপাসিয়া থানায় পৃথক ৪টি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ওই নারীর স্বামী অভিযোগ করে জানান, রাসেল মোল্লা, সবুজ ও সোহেল মিলে ভিডিও আন্তর্জাতিক কয়েকটি সাইটে বিক্রি করে দেয়। ইন্দোনেশিয়া ও ভারতের এসব সাইটের ভিডিও এখন সবার হাতে হাতে। বিদেশি অনলাইন সার্ভার (প্রকাশের উপযুক্ত নয়) নামের সার্ভারের ওয়েবসাইট (প্রকাশের উপযুক্ত নয়) এবং আন্তর্জাতিক কয়েকটি সাইটে সেই ভিডিও আপলোড করা হয়।

এলাকাবাসী জানায়, বিএনপি নেতা রাসেল মোল্লা, সবুজ ও সোহেল ৩ জন মিলে কাপাসিয়া উপজেলা শহরে জমি দখ’ল, নারী ধ*, মা’দক কারবারিসহ নানা অপ’কর্ম করে বেড়ায়। কেউ প্রতিবাদ করলে হুম’কি দিয়ে আসছে। বিশেষ করে সাফাইশ্রী গ্রামের হিন্দু সম্প্রদায়ের সাধারণ অ’সহায় মানুষদের ভ’য় দেখিয়ে জমি দখ’ল করে নেওয়ার অভিযোগ রয়েছে।

সাফাইশ্রী গ্রামের ১০-১২ জন ভিক্টিম জানান, বিএনপি করেও নানা অপরাধসহ বিভিন্ন সময় এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়ে জনমনে এক ধরনের আত’ঙ্ক সৃষ্টি করে আসছে।

শেয়ার করুন !
  • 378
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!