গৃহশিক্ষক সাব্বির র‌্যাবের হাতে গ্রেপ্তার

0

মাদারীপুর প্রতিনিধি:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গৃহবধূর বিশেষ ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. সাব্বির হোসাইন (২৭) নামের এক গৃহশিক্ষককে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকা থেকে ওই গৃহশিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া গৃহশিক্ষক পটুয়াখালী জেলা সদরের পশ্চিম আউলিয়াপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, অভিযুক্ত সাব্বির হোসাইন এক প্রবাসীর বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থেকে তার ছেলেমেয়েকে পড়াতেন। দীর্ঘদিন এভাবে যাওয়া আসার ফলে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে।

সেই সম্পর্কের কিছু অ-শ্লীল ছবি মোবাইল ফোনে ধারণ করে তা দিয়ে গৃহবধূকে ব্ল্যাকমেল করে টাকা দাবি করেন সাব্বির। এতে ওই প্রবাসীর স্ত্রী প্রতিবাদ করলে সাব্বির ফেসবুকে সেসব ছবি ছড়িয়ে দেন।

এ ব্যাপারে ওই গৃহবধূ অভিযোগ দিলে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল অভিযান চালিয়ে আসামি মো. সাব্বির হোসাইনকে গ্রেপ্তার করে। এরপর আসামির কাছ থেকে মোবাইল ফোন, ছবি ও ভিডিও উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাব-৮-এর সহযোগিতায় ওই নারী বাদী হয়ে কালকিনি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছেন। এ সংক্রান্ত তথ্য প্রমাণসহ আসামিকে কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে।

১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১২২ কোটি ৭৮ লাখ ডলার

চলতি মাসের প্রথম ১৫ দিনে দেশে রেমিট্যান্স এসেছে ১২২ কোটি ৭৮ লাখ ডলার। বাংলাদেশ ব্যাংক এমন তথ্য প্রকাশ করেছে। সব মিলিয়ে চলতি ২০২০-২১ অর্থবছরের সাড়ে ৩ মাসে ৭৯৪ কোটি ১০ লাখ ডলারের রেমিট্যান্স আসলো দেশে। যা গত অর্থবছরের পুরো সময়ে আসা রেমিট্যান্সের প্রায় অর্ধেক। গত অর্থবছরে মোট ১ হাজার ৮২০ কোটি ৩০ লাখ ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা।

গত সেপ্টেম্বরে ২১৫ কোটি ১০ লাখ ডলার রেমিট্যান্স আসে দেশে। যা বাংলাদেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। এর আগে গেল জুলাইয়ে ২৬০ কোটি ডলার রেমিট্যান্স আসে দেশে। যা এ যাবৎকালের সর্বোচ্চ। এই রেমিট্যান্সে ভর করে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ গত ৮ অক্টোবর প্রথমবারের মতো ৪০ বিলিয়ন ডলার ছাড়িয়ে যায়।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!