গাজীপুরে চিকিৎসককে পুলিশের হাতে তুলে দিলো জনতা

0

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলায় চেম্বারে চিকিৎসা নিতে আসা এক কিশোরীকে (১৪) ধ* এর চেষ্টার অভিযোগে এক চিকিৎসককে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী।

গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে স্থানীয় মাওনা চৌরাস্তায় এমদাদ হোসেন (৩৫) নামের এক চিকিৎসকের চেম্বারে ওই ঘটনা ঘটেছে। পরে পুলিশ তাকে আটক করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়।

ওই কিশোরীর বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক নাহিদ হাসান জানান, আটক চিকিৎসক এমদাদ হোসেন (৩৫) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মেহেরাবাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে। মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন হাজী জাহেদ আলী সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এমদাদ ডিজিটাল ডেন্টাল কেয়ার নামের একটি চেম্বারে তিনি দন্ত চিকিৎসক হিসেবে কর্মরত আছেন।

মঙ্গলবার বিকেলে মেয়েকে ওই দন্ত চিকিৎসকের চেম্বারে ঢুকিয়ে তার মা চেম্বারের বাইরে অবস্থান করছিলেন। ডা. এমদাদ ওই রোগীকে চিকিৎসা না দিয়ে তার ব্যক্তিগত কক্ষে নিয়ে ধ* এর চেষ্টা চালায়। এ সময় মেয়ের কান্নার শুনে মা চেম্বারে প্রবেশ করেন। ভেতরে গেলে মেয়ে চিকিৎকের বিরু’দ্ধে তাকে ধ* চেষ্টার কথা জানায়।

পরে তার মা দ্রুত ওই চেম্বার থেকে বের হয়ে ঘটনাটি স্থানীয়দের জানান। ঘটনা শুনে স্থানীয়রা চিকিৎসকের চেম্বার ঘেরাও করে তাকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। আহত চিকিৎসকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কিশোরীর মায়ের অভিযোগ, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। মেয়ের দন্তরোগের সমস্যায় তিনি মঙ্গলবার বিকেলে তাকে নিয়ে ওই দন্ত চিকিৎসকের চেম্বারে যান। পরে তাকে অপেক্ষমান কক্ষে বসিয়ে চিকিৎসক এমদাদ হোসেন তার মেয়েকে ব্যক্তিগত কক্ষে নিয়ে ধ* চেষ্টা করেন।

এ সময় মেয়ে কান্না শুরু করলে তিনি গিয়ে তাকে উদ্ধার করেন। পরে চিকিৎসক এ ঘটনা কাউকে না জানানর জন্য নানাভাবে হুম’কিও দেয়।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!