প্রধানমন্ত্রীর কঠোর অবস্থানে নিঃসঙ্গ হাজী সেলিম!

0

বিশেষ প্রতিবেদন:

গত রাতের ঘটনার পর ছেলেকে বাঁচাতে হাজী সেলিম আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। এই ঘটনার মীমাংসা করার জন্য দেন-দরবারও করেছেন। কিন্তু প্রধানমন্ত্রীর কঠোর অবস্থানের কারণে হাজী সেলিমের পাশে দাঁড়ায়নি কেউই। শুরুতে কয়েকজন সিনিয়র নেতা হাজী সেলিমের ফোন ধরলেও এর পর তারা হাজী সেলিমের ফোন ধরাও বন্ধ করে দিয়েছেন।

আওয়ামী লীগের একাধিক গুরুত্বপূর্ণ নেতার সঙ্গে আলাপ-আলোচনা করে জানা গেছে, হাজী সেলিমের ছেলে যা করেছে, সেটা বাড়াবাড়ি। আর এই ঘটনার দায় তারা নিতে চান না। আওয়ামী লীগের একজন প্রেসিডিয়াম সদস্য বলেছেন, প্রধানমন্ত্রী এই বিষয়টা নিয়ে ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। কাজেই এই বিষয়টা নিয়ে এখন হাজী সেলিমের প্রতি সহানুভূতি জানানোর কোন সুযোগ নেই।

উল্লেখ্য, গত রবিবার সন্ধ্যায় হাজী সেলিমের সংসদ সদস্য স্টিকার যুক্ত গাড়িটি কলাবাগান হয়ে যাচ্ছিল, এই সময় নৌ-বাহিনীর একজন কর্মকর্তার মোটর সাইকেলের সঙ্গে তার গাড়িটির ধাক্কা লাগে। মোটরসাইকেলে নৌ-বাহিনী কর্মকর্তা ছাড়াও তার স্ত্রী ছিলেন। সে সময় হাজী সেলিমের ছেলে এবং তার দেহরক্ষীরা গাড়ি থেকে নেমে কোনো কথাবার্তা ছাড়াই নৌ-বাহিনীর কর্মকর্তাকে মা’রধর শুরু করে। নৌ-বাহিনীর কর্মকর্তা তার নিজের পরিচয় দেওয়ার পরেও তারা থামেনি।

পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে তাদের গাড়ি এবং মোটরসাইকেল ধানমণ্ডি থানায় যায়। এ ব্যাপারে সরকারের উচ্চ পর্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে নীতি-নির্ধারণী মহল বিশেষ করে প্রধানমন্ত্রী ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। সেইসাথে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এরপরই পুলিশ ওই নৌ কর্মকর্তার ওপর হাম’লা এবং হ’ত্যা চেষ্টার মামলা দায়ের করে; সেইসাথে গাড়ি চালককে আটক করে।

এই ঘটনা জানার পরই হাজী সেলিম বিভিন্ন মহলে দেন-দরবার এবং দৌড়ঝাঁপ করছেন। কিন্তু কেউই তাকে সহযোগিতা করেননি।

আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা ও মন্ত্রী বলেছেন, আওয়ামী লীগ কোন ব্যক্তির অপ’কর্মের দায় নিবে না। সে যেই হোক না কেন, অপ’কর্মকারীর পাশে আওয়ামী লীগ নেই। এখন হাজী সেলিম তার ছেলেকে বাঁচানোর জন্য বিভিন্ন মহলে যোগাযোগ করলেও কেউ তার পাশে দাঁড়াচ্ছে না, সহযোগিতাও করছে না। বরং তারা এই বিষয়টি নিয়ে দেন-দরবার না করার জন্য হাজী সেলিমকে পরামর্শ দিয়েছেন। বাংলাইনসাইডার।

শেয়ার করুন !
  • 4.9K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply