‘সরকারের মৃত্যুঘণ্টা বাজছে, ৩০ তারিখ নৌকাডুবি, ২ জানুয়ারী খালেদা মুক্ত’

0

বিশেষ সংবাদদাতা:

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ‘বাজছে সরকারের মৃত্যুঘণ্টা। আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে এবং ২ জানুয়ারি ন্যায়বিচারের মাধ্যমে খালেদা জিয়া মুক্তি পাবেন।’

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী চালক দল আয়োজিত আলোচনা সভায় জাফরুল্লাহ চৌধুরী একথা ব‌লেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে। ৩০ তারিখে নৌকা ডুবে যাবে। এক্ষেত্রে আপনাদের একটিমাত্র কাজ, সকাল ৮টা থেকে নয়, ভোর ৫টা থেকে ভোটকেন্দ্রে গিয়ে অবস্থান নিবেন। আপনাদের দায়িত্ব জনগণকে ভোটকেন্দ্রে পৌঁছানো।’

খালেদা জিয়ার প্রতি সুবিচারের আহ্বান জানিয়ে ডা. জাফুরুল্লাহ চৌধুরী বলেন, সুবিচার হলেই তিনি মুক্তি পাবেন।

আজকের আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএন‌পি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক, ‌বিএন‌পির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদসহ আরও অনেকে।

গুজব আর বানোয়াট খবর ছড়ানোর দায়ে জিয়া সাইবার ফোর্সের মহাসচিব আটক

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক, টুইটারে রাষ্ট্রবিরোধী মিথ্যা, গুজব ও বানোয়াট নিউজ প্রচারণার দায়ে ‘জিয়া সাইবার ফোর্সে’র মহাসচিব কে.এম হারুন অর রশিদকে আটক করেছে র‌্যাব-৩। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর গুলিস্তান এলাকা হতে তাকে আটক করা হয়।

র‌্যাব-৩ এর কোম্পানি অধিনায়ক আশেকুর রহমান কে.এম. হারুন অর রশিদের আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কে.এম. হারুন অর রশিদ বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনকে নিয়ে মিথ্যা-বানোয়াট নিউজ পোস্ট দিচ্ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী কার্যকলাপের অভিযোগে তাকে আটক করা হয়। তার দেয়া পোস্টগুলো পরীক্ষা করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া মুফতি মাহমুদ খান জানান, আটক কে.এম. হারুন অর রশিদকে র‌্যাব-৩-এর কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদের পর পুলিশের হাতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply