হিরো আলমের নির্বাচন করতে আর বাধা নাই: ইসি

0

সময় এখন ডেস্ক:

অবশেষে হাইকোর্টের নির্দেশে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করা হলো। প্রার্থীতা ফিরে পাওয়ার এই বিষয়টিকে জনগণের জয় বলে মন্তব্য করেছেন তিনি। এ সময় তিনি আরও বলেন সত্যের জয় সব সময় হয়।

মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ আসার পর গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘আমি বলেছিলাম শেষ পর্যন্ত মাঠে থাকবো, শেষ দেখে ছাড়বো। আমি তাই করেছি।’

এসময় এক প্রশ্নের উত্তরে হিরো আলম আরও বলেন, ‘নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানোর কোন কথা আমি বলিনি, এই কথা আমি কীভাবে বলি বলেন?’

এর আগে হিরো আলম বলেছিলেন, জিরো থেকে হিরো হয়েছি। ষড়যন্ত্র করে আমাকে থামানোর চেষ্টা চলছে। এমপি-মন্ত্রীরা চায় না প্রজারাও রাজা হোক। ভোট যুদ্ধে শেষ পর্যন্ত লড়াই করে যাব। কমিশনে আপিল করেছি, আশা করছি নির্বাচনে অংশ নেয়ার সুয়োগ পাব। মনোনয়নপত্রে কোনো ভুল না থাকার পরও ষড়যন্ত্র করে আমাকে থামানোর চেষ্টা করা হয়েছে।

হেভিওয়েট প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘মার্কা দেখে ভোট দেওয়ার দিন শেষ। মার্কা বা দল কোনো ফ্যাক্টর নয়। ব্যক্তিই ফ্যাক্টর। নির্বাচনী মাঠে ব্যক্তি হিসেবে আমিই জনপ্রিয়তায় এগিয়ে ও শক্তিশালী প্রার্থী। ভোটারেরা সঙ্গে থাকলে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।’

বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১০ ডিসেম্বর) বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের বেঞ্চ এ আদেশ দেন। মনোনয়নপত্র বাতিলাদেশের বিরুদ্ধে রোববার (৯ ডিসেম্বর) হাইকোর্টে রিট করেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) আপিল শুনানি শেষে হিরো আলমের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে ইসি। তবে ইসির সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করবেন বলে জানিয়েছিলেন হিরো আলম।

রিটের আদেশে হাইকোর্ট নির্বাচন কমিশনকে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দেন। রোববার (৯ ডিসেম্বর) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করেন বলে হিরো আলমের আইনজীবী মো. কাউছার আলী।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!