শ্রাবন্তীকে আপ’ত্তিকর বার্তা পাঠানো খুলনার মাহাবুব গ্রেপ্তার

0

বিনোদন ডেস্ক:

ভারতীয় বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত মোবাইল ফোনে বাংলাদেশ থেকে নোং’রা বার্তা এবং বিভিন্ন ধরনের অ-শালীন এসএমএস পাঠানোর অভিযোগ উঠেছিল কিছুদিন পূর্বেই। সেই অভিযোগের ভিত্তিতে খুলনায় মাহাবুবর রহমান (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারের পর দুপুরে আদালতে পাঠানো হলে তার ১ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

দেশের ভাবমূর্তি ন’ষ্টকারী গ্রেপ্তার মাহাবুবর রহমান খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৬/১ বকশিপাড়া রোডের বাসিন্দা সামছুল আলমের বাড়ির ভাড়াটিয়া আতিকুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তারের পর জেরাের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন জানায়। এরপর দুপুরে রিমান্ড আবেদনের শুনানি শেষে খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আদালত সূত্রে এই তথ্য জানা গেছে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে আদালতে সোপর্দ করা হয়।

মায়ের ডিভোর্স, চমকে দিলেন শ্রাবন্তীর ছেলে

শ্রাবন্তীর তৃতীয় সংসারও টিকছে না- এমন গুঞ্জন ওঠে। বিষয়টি নিয়ে কয়েক দিন ধরেই চলছে আলোচনা-সমালোচনা। এমনকি দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখন একসঙ্গে আর কোনো ছবিও নেই। এরই মধ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বড় ঘোষণার ইঙ্গিত দিলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মায়ের সঙ্গে তোলা পুরনো একটি ছবি ও ভিডিও শেয়ার করে অভিমন্যু। সেখানে তিনি লিখেছেন, ‘বড় কিছু আসতে যাচ্ছে।’

উল্লেখ্য, ১৯৯৭ সালে স্বপন সাহা পরিচালিত ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে টলিউডে প্রবেশ করেন শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের ডিভোর্স হয়ে যায়। তার পর থেকে ছেলে অভিমন্যু মায়ের কাছেই থাকে। এর পর সেই বছরই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু সে বিয়ে ৬ মাসের বেশি টেকেনি। এরপর গত বছরের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশানকে বিয়ে করেন শ্রাবন্তী।

তবে শ্রাবন্তীর ছেলে যে ইঙ্গিত দিয়েছেন, তা আসলে কিসের ইঙ্গিত? বড় কী আসতে যাচ্ছে, এই রহস্য কিসের রহস্য, মায়ের জীবন নিয়ে নাকি অন্য কিছু? সময়ের হাতে তুলে দিয়ে সবাইকে এখন অপেক্ষা করতে হবে।

শেয়ার করুন !
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply