শেখ হাসিনার রক্তচক্ষুকে বিএনপি ভয় পায় না: এ্যানি

0

লক্ষ্মীপুর সংবাদদাতা:

জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ মনে করছে ভোটের আগে বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে এলাকাছাড়া করবে। কিন্তু মামলা-হামলা দিয়ে কোনো লাভ হবে না। আমাদের নিরপরাধ দলীয় নেত্রী, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এখন জেলে। তবুও বিএনপি মনোবল হারায়নি। বিএনপির নেতা কর্মীরা মাঠ ছাড়েনি। তারা শেখ হাসিনার রক্তচক্ষুকে ভয় পায় না।

তিনি বলেন, আওয়ামী লীগই উল্টো আমাদেরকে ভয় পায়। আমাদের কর্মকাণ্ডকে ভয় পায়। নিষ্পাপ তারেক রহমান দেশছাড়া হলেও নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন। তার ও ঐক্যফ্রন্টের নেতৃত্বে আমরা এখন ঐক্যবদ্ধ। আর তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত।

ধনের শীষের প্রতীক পেয়ে আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর গোডাউন রোড এলাকায় শোডাউন করে এসে শহীদ উদ্দিন চৌধুরীর বাসার সামনে সদর উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অস্বাভাবিক পরিস্থিতি আমরা মোকাবেলা করছি। একটি ক্রান্তিকাল আমাদের সামনে নেমে এসেছে। এসব অতিক্রম করার জন্য আমরা জিয়ার সৈনিকরা মাঠে-ময়দানে প্রস্তুত রয়েছি। জিয়াউর রহমানের আদর্শ আমাদের মূল শক্তি। এই শক্তি দিয়েই আমরা ধনের শীষের বিজয় নিশ্চিত করব।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, এ নির্বাচন বিএনপির বাঁচা-মরার লড়াই। তাই নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপি, ঐক্যফ্রন্ট ভোটকেন্দ্র ছেড়ে যাবে না।

সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহসভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া ও পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন প্রমুখ।

প্রসঙ্গত, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী। তিনি এ আসন থেকে ২ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন !
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply