বেবীর করোনা, কোয়ারান্টাইনে ফখরুল!

0

সময় এখন ডেস্ক:

করোনা পজেটিভ হয়েছেন ব্ল্যাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। যুক্তরাষ্ট্র প্রবাসী এ গায়িকা গত বুধবার ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে নিউ জার্সির প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন।

যেখানে প্রথমবার নমুনা পরীক্ষায় ফল নেগেটিভ আসলেও চিকিৎসকেরা তার শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষার পর করোনা পজেটিভ বলে জানান।

স্থানীয় সময় শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বেবী নাজনীনের সঙ্গে কথা বলে তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি দেশের গণমাধ্যমকে নিশ্চিত করেন যুক্তরাষ্ট্র ইন্টার স্টেট বিএনপির সভাপতি কাজী শাখাওয়াত হোসেন আজম।

পারিবারিক সূত্রে জানাযায়, বেবী নাজনীন কিডনি জটিলতায় ভুগছেন। হাসপাতালে তার সাথে রয়েছেন ছেলে মহারাজা এবং বোন রিনি সাবরিন।

বেবী নাজনীন দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করলেও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ৪ দিন আগে অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন বেবী নাজনীন। ব্যস্ততার কারণে কয়েকদিন সময়মতো খাওয়ার সুযোগ পাননি।

এই অ’নিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করছেন তার পরিবারের সদস্যরা। তারা বলেন, বেবী নাজনীনের কিডনিতে কিছু সমস্যা আছে। সেজন্য তাকে খুব নিয়ম মেনে চলতে হয়।

কোয়ারান্টাইনে মির্জা ফখরুল

নিজ বাসায় স্বেচ্ছা কোয়ারান্টাইনে থাকছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক নিকট আত্মীয় করোনা পজেটিভ হওয়ায় সতর্কতা হিসেবে স্বেচ্ছা কোয়ারান্টাইনে থাকছেন তিনি।

গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে গুলশানে এক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল মির্জা ফখরুলের। কিন্তু তিনি সশরীরে না গিয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। সেখানেই তিনি কোয়ারান্টাইনে থাকার বিষয়টি জানান।

ফখরুল বলেন, আমি দুঃখিত যে আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসায় করোনা ধরা পড়েছে। ফলে আমি এখন ১৪ দিনের যে আইসোলেশন, সেই আইসোলেশনে আমাকে থাকতে হচ্ছে।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের শরীরে করোনা ধরা পড়েছে। ফখরুলের উত্তরার বাসাতেই তিনি ছিলেন। অসুস্থ হওয়ার পর তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন !
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply