অর্থের বিনিময়ে বিমানসেবিকার প্রস্তাব, কর্তৃপক্ষের মাথায় হাত!

0

আন্তর্জাতিক ডেস্ক:

টাকার বিনিময়ে যৌ-তার প্রস্তাব দিতেন এক বিমানসেবিকা। শুধু তাই নয়, যাত্রীদের কাছে নিজের পরিধেয় অন্তর্বাস পর্যন্ত খুলে বিক্রি করে দিতেন তিনি। এমন চাঞ্চল্যকর অভিযোগে রীতিমত হৈ চৈ পড়ে গেছে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ব্রিটিশ এয়ারওয়েজের বিমানসেবিকার কাণ্ড কারখানায় রীতিমতো অ’স্বস্তিকর পরিস্থিতিতে পড়েছে সংস্থা। অভিযোগ উঠেছে, আকাশপথে যৌ- মিলনের ‘পরিষেবা’র প্রস্তাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টও করেছেন তিনি। ওই বিমানসেবিকা নিজের প্রচার চালাচ্ছেন ব্লগে। সঙ্গে বেশ কিছু খোলামেলা ছবিও পোস্ট করেছেন। যদিও এখনও পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

বিষয়টি সামনে আসতেই হৈ চৈ পড়ে যায়। এমন নামী কোম্পানির বিমানসেবিকার বিরু’দ্ধে এরকম অভিযোগ ওঠায় সংস্থার পরিষেবা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ব্রিটিশ এয়ারওয়েজের ভাবমূর্তিতেও যে প্রভাব ফেলতে পারে পুরো বিষয়টি, তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই এ নিয়ে তদন্ত শুরু হয়েছে। কিন্তু এখন অবধি অভিযুক্তের পরিচয় বের করতে পারেনি ব্রিটিশ এয়ারওয়েজ।

তাদের পক্ষ থেকে বলা হয়েছে, যাত্রীদের প্রতি আমাদের কর্মীরা অত্যন্ত নম্র-ভদ্র আচরণ করে থাকেন। এমনটা কীভাবে হলো, তা খতিয়ে দেখা হচ্ছে।

দ্য সান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ওই বিমানসেবিকা নাকি ২৫ পাউন্ডের বিনিময়ে নিজের পরিধেয় অন্তর্বাস খুলে যাত্রীদের বিক্রি করেন। অর্থের বদলে যৌ-তাসহ সব ধরনের ‘প্রাপ্ত-বয়স্ক’ পরিষেবা দেন।

এমনকি পরবর্তীকালে হোটেল কক্ষে একান্তে দেখা করার প্রস্তাবও দিয়ে থাকেন। তবে পুরো বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার পর নাকি সোশ্যাল মিডিয়া থেকে অনেক পোস্ট মুছে ফেলা হয়েছে।

এদিকে এমন পরিষেবার প্রস্তাব দেখে আগ্রহীদের সাড়াও মিলেছে প্রচুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই বিমানসেবিকাকে চলছে চর্চা। সেই নির্দিষ্ট ফ্লাইটে ভ্রমণের আগ্রহ জানিয়েছেন অনেকেই। তার কাছ থেকে পরিষেবা গ্রহণ এমনকি তার ব্যবহৃত অন্তর্বাস কেনার জন্যও হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা।

উড়ন্ত অবস্থায় ব্রিটিশ যাত্রীদের জন্য এমন অভাবনীয় প্যাকেজ চালুর অনুরোধ জানান আগ্রহীরা।

* ব্যবহৃত ছবিটি প্রতীকী।

শেয়ার করুন !
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply