‘আবারও ভোট দিয়ে আপনাদের সেবার সুযোগ দিন’

0

গোপালগঞ্জ সংবাদদাতা:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আরেকবার আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশ সেবার সুযোগ করে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক জনসভায় তিনি এ আহ্বান জানান।

এর আগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা

জনসভায় টুঙ্গিপাড়াবাসীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আপনারাই আমাকে ভোট দেন, আপনারাই নির্বাচিত করেন। আপনাদের ভোটেই প্রধানমন্ত্রী হয়ে দেশ সেবা করি। আপনারাই আজকে আমার আপনজন। আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। ভোট দিয়ে আরেকটি বার দেশ সেবার সুযোগ করে দেবেন।

তিনি বলেন, সমগ্র বাংলাদেশেল মানুষের কাছে আবেদন জানাই; মুক্তিযুদ্ধের চেতনায় নৌকা মার্কায় ভোট দিন। মানুষের ভাগ্য নিয়ে আর কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি। দেশটাকে বদলে দিতে চাই। যেন সারাবিশ্বের মানুষ এই জাতিকে সন্মানের চোখে দেখে।

নৌকার জন্য ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট চাই। জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই। যাকে যেখানে প্রার্থী করেছি। সেখানেই তাকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানাচ্ছি। নৌকায় ভোট দিয়ে কেউ কখনও বঞ্চিত হয়না।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আমাদের একটাই লক্ষ্য বাংলাদেশ আর গরিব থাকবে না। বাংলাদেশ আর কারো কাছে হাত পাততে হবে না। আমরা সবক্ষেত্রে উন্নয়ন করেছি। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ে তুলব। আমাদের লক্ষ্য; সোনার বাংলা গড়ে তুলব। এটা আমাদের প্রতিজ্ঞা।

দেশকে বাঁচাতে ৩০ তারিখ বিজয়ের বিকল্প নেই: এইচটি ইমাম

ধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ১৬ ডিসেম্বর আমাদের বিজয় দিবস, একই মাসে আরও একটা বিজয় হবে ভোটের মাধ্যমে। দেশকে অস্থিতিশীল পরিস্থিতি থেকে বাঁচাতে ৩০ তারিখ বিজয়ের কোনো বিকল্প নেই।

আজ বুধবার নগরীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে রাজনৈতিক যোগাযোগ ও প্রচারাভিযান প্রশিক্ষণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাস্টার ট্রেইনার ও পোলিং এজেন্টদের উদ্দেশে এইচটি ইমাম বলেন, আপনারা মন দিয়ে কাজ করবেন। মাঠে ঝাঁপিয়ে পড়বেন। দেশ উচ্চ গতিতে এগিয়ে যাচ্ছে এটা ধরে রাখতে হবে। আপনারা সব কেন্দ্রে যাবেন, আমাদের কথা মানুষকে বলবেন। নিজ নিজ এলাকায় পোলিং এজেন্টের পাশাপাশি দলীয় প্রচার চালাবেন। আপনারা দায়িত্ব পালন করবেন দৃঢ় সংকল্প নিয়ে। প্রশিক্ষণ নিয়ে কাজ করবেন। কে কী কাজ করবেন ভাগ করে নেবেন।

জানা গেছে, আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ৩০০ জন মাস্টার ট্রেইনারদের প্রশিক্ষণ দেওয়া হয়। এ সব মাস্টার ট্রেইনাররা ৩০০ আসনের পোলিং এজেন্টদের প্রশিক্ষণ দেবেন।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply