এ দেশে কোনদিনও মৌলবাদী নীতির ঠাঁই হবে না: শেখ পরশ

0

সময় এখন ডেস্ক:

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, এ দেশে কোনদিনও মৌলবাদী নীতির ঠাঁই হবে না। এ দেশে ধ’র্মান্ধদের কোনদিনও জায়গা হবে না।

শুক্রবার সকালে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে এই হুঁশিয়ারি উচ্চারণ করেন। এ সময় ব্যারিস্টার ফজলে নূর তাপস বলেন, শেখ মনির শুন্যতা পূরণ হবার নয়।

এদিন প্রথমে ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও পরে বনানী কবরস্থানে শহীদ শেখ ফজলুল হক মনিসহ সকল শহীদদের কবরে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

আওয়ামী লীগ পাল্টা জবাব দিতে প্রস্তুত আছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‌আওয়ামী লীগ কখনও কারো গায়ে পড়ে ঝ’গড়া করে না। তবে কেউ আক্র’মণ করলে তার পাল্টা জবাব দিতে প্রস্তুত আছে।

আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে দলের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে মাস্ক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত এ অনুষ্ঠানে নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি।

অনুষ্ঠানে ধানমন্ডিতে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এবং উপ-দপ্তর সম্পাদক সায়েম খানসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ওবায়দুল কাদের বলেন, সারাদেশে আজ যে ঈ’র্ষণীয় উন্নয়ন হয়েছে তাতে প্রতিপক্ষ কোনো ধরনের ধন্যবাদ জানায়নি, উল্টো তারা সমালোচনা করেই যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ উন্নয়ন এবং সততা দিয়েই দেশের জনগণের মন জয় করে নিয়েছে। আর এটাই বিএনপির সহ্য হয় না। তাই তারা দেশবিরো’ধী বিভিন্নমুখী ষড়’যন্ত্র চলাচ্ছে।

শেয়ার করুন !
  • 417
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply