ধানের শীষের স্লোগান দিয়ে আ’লীগের সভায় বোমা হামলা, আহত ৪

0

নেত্রকোণা সংবাদদাতা:

নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী সভায় বোমা হামলা করা হয়েছে। এ সময় হামলাকারীদের হাতবোমায় ৪ জন আওয়ামী লীগের কর্মী আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এই হামলা করা হয় বলে জানান কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম।

গণমাধ্যমকে ওসি মাজহারুল জানান, সন্ধ্যায় বাজারটিতে আওয়ামী লীগের একটি নির্বাচনী সভা চলছিল। হঠাৎ বিএনপি নেতাকর্মীরা ধানের শীষের স্লোগান দিতে দিতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় হামলাকারীরা মুহুর্মুহু ৪ থেকে ৫টি হাতবোমার বিস্ফোরণ ঘটায়। এতে ৪ জন আওয়ামী লীগের কর্মী আহত হন।

নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মানু মজুমদার ও বিএনপির প্রার্থী হয়েছেন, কেন্দ্রীয় বিএনপি নেতা কায়সার কামাল।

প্রসঙ্গত, গতকালও পাবনার ঈশ্বরদীতে আসাদুল ইসলাম এরশাদ (৩৪) নামে এক আওয়ামী লীগের নেতার চোখ উপড়ে ও কান কেটে হত্যা করার সংবাদ পাওয়া গেছে। নিখোঁজের ২ দিন পর উপজেলার মুলাডুলি বাণিজ্যিক ইক্ষু খামারসংলগ্ন পুরাতন ইটভাটার একটি খাল থেকে তার লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা এরশাদ মুলাডুলি ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং একই সঙ্গে ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

গত সোমবার রাতে তিনি দোকান থেকে কয়েল কিনতে যান। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, এরশাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এক চোখ উপড়ে ও কান কেটে ফেলেছে বিএনপি কর্মীরা। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, তারা পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। নির্বাচনী প্রচারণা নিয়ে স্থানীয় বিএনপির বেশ কিছু নেতাকর্মীর সাথে তার কিছুদিন আগে উত্তপ্ত বাকবিতন্ডা হয়েছিল। তার প্রেক্ষিতে এই ঘটনা ঘটতে পারে।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply