বিশৃঙ্খল সভায় বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার খোকন আহত

0

নোয়াখালী সংবাদদাতা:

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব নোয়খালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী) আসনের বিএনপির এমপি প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন আহত হয়েছেন। আজ শনিবার (১৫ ডিসেম্বর) বিকেলে সোনাইমুড়িতে নির্বাচনী জনসভা থেকে ফেরার পথে ছররা গুলিতে তিনি আহত হন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হওয়ার এ বিষয়টি নিশ্চিত করেছেন সোনাইমুড়ি উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন। অন্যদিকে আহত মাহাবুব উদ্দিন খোকন দাবি করেন, ‘জনসভা থেকে ফেরার পথে বিএনপি-আওয়ামী লীগ মধ্যে সংঘর্ষের সময় আমি আহত হই।’

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ওসি আবদুল মজিদ বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আমরা ছররা গুলি চালাতে বাধ্য হয়েছি। তবে কেউ গুলিবিদ্ধ হয়েছে কী না আমাদের জানা নেই।

এই ঘটনায় সোনাইমুড়িসহ গোটা নোয়াখালীতে থমথমে অবস্থা বিরাজ করছে।

আহত হওয়ার আগে সকালে সাংবাদিক সম্মেলনে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন ব্যারিস্টার খোকন। এ সময় তিনি বলেন, এ আসনে অবৈধ অস্ত্র নিয়ে দুর্বৃত্তরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও তাদের গ্রেফতার করে না।

আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন এই বিএনপি নেতা।

সভায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আমার নির্বাচনী আসনে সার্বিকভাবে মনে হচ্ছে, এ আসনে আওয়ামী লীগের প্রার্থীর কর্মীরা ভোট চাচ্ছে না। তারা বিএনপির নেতাকর্মীদের এলাকায় গণসংযোগ, প্রচারণা, পথসভা ও কেন্দ্রে না যেতে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

উল্লেখ্য, গত কয়েক দিন আগে জয়াগ বাজার ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচার করতে গেলে দুর্বৃত্তরা ৪টি মাইক ও বাজারে বিএনপির সমর্থিত ১০-১২টি দোকান ভাঙচুর করে। একে বিএনপির বঞ্চিত প্রার্থীর সমর্থকদের কান্ড বলে মনে করছেন স্থানীয়রা।

এ বিষয়ে জয়াগ ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি শওকত আকবরকে প্রশ্ন করলে তিনি বলেন, বিএনপির বঞ্চিত প্রার্থীর সমর্থকরা এখানে গণ্ডগোল করছে। এমনকি নিজেদের গাড়ি ভাঙচুর করে তারা আওয়ামী লীগের ওপর দায় চাপাচ্ছে।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply