মাকাল ফলকে দেখে নেওয়ার জন্য আমি একাই যথেষ্ট: মতিয়া

0

শেরপুর সংবাদদাতা:

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে ‘মাকাল ফল’ উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মতিয়া চৌধুরী বলেন, ‘আপনার বাইরে এক, আর ভেতরে আরেক। আইনগতভাবে দেখে নেবো আপনাকে। আপনার মতো মাকাল ফলকে দেখে নেওয়ার জন্য আমি মতিয়া একাই যথেষ্ট।’

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে শেরপুরের নকলা উপজেলার মুক্তির বাজার প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘আপনি সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেন। আপনি আইনের লোক হলেও আইনগতভাবেই আপনার মোকাবিলা করা হবে।’

বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বানও জানান তিনি।

পথসভায় আরও বক্তব্য রাখেন– নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল অলম সোহাগ প্রমুখ।

সাংবাদিককে হুমকির ঘটনায় ড. কামালের বিরুদ্ধে জিডি (ভিডিও)

বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে অস্বীকারকারী এবং মুক্তিযুদ্ধে পাকিস্থানি সেনাবাহিনীর সহায়ক শক্তি হিসেবে কাজ করে লক্ষ লক্ষ মানুষ হত্যা, ধর্ষণ, লুটপাট, ধ্বংসযজ্ঞ চালানোসহ যুদ্ধাপরাধের দায়ে দোষী সাব্যস্ত হওয়া সংগঠন জামায়াতে ইসলামীর সাথে জোট করব না- ঘোষণা দিলেও শেষ পর্যন্ত জামায়াতী ইসলামীকে পাশে নিয়েই নির্বাচন করছে ড. কামালের জাতীয় ঐক্যফ্রন্ট।

এসব নিয়ে প্রশ্ন করায় গণমাধ্যমকর্মীদের সাথে চূড়ান্ত অসৌজন্যমূলক আচরণ করার পাশাপাশি ‘দেখে নেয়ার’ হুমকিও দেন ড. কামাল হোসেন। যার প্রেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় এই অভিযোগ দায়ের করা হয়।

শুক্রবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক ও দৈনিক বাংলাদেশ সময় এর ভারপ্রাপ্ত সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান এই অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

শেয়ার করুন !
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply