আমরা বানের জলে ভেসে আসা দলের রাজনীতি করি না: দীপু মনি

0

চাঁদপুর সংবাদদাতা:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনে মহাজোট প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, ‘আমরা বানের জলে ভেসে আসা দলের রাজনীতি করি না। বাপে খেদানো, মায়ে তাড়ানো নেতাদের নিয়ে জোট করি না। আমাদের ভদ্রতাকে দুর্বলতা ভাবা ঠিক নয়। আমি যে রাজনীতি করেছি তা আপনাদের জানা। আমি ভুল রাজনীতি করি না। আমি সাংবাদিক পরিবারে বড় হয়েছি। আমার বাবা নিজের রক্ত বিক্রি করে ইত্তেফাক পত্রিকা ছাপিয়েছেন। আমরা রাজনীতির পরিবেশ কলুষিত করতে চাই না এবং কেউ এটি করুক সেটিও হতে দেওয়া হবে না। আমি একজন আইনজীবী তাই আইন মেনেই কাজ করি। বাংলাদেশ আওয়ামী লীগ আইন ভঙ্গকারী দল না। আওয়ামী লীগ বাংলাদেশের সংবিধান রচনা করেছে।’

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর-৩ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। দীপু মনির বিরুদ্ধে ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপি আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের অভিযোগের বিষয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সংবাদ সম্মেলনে অনেকগুলো মিথ্যা অভিযোগ করেছেন। তাদের অভিযোগগুলো শুধুই মিথ্যাচার। আমরা মনে করি, এই মিথ্যাচারের জবাব দেওয়া উচিত। তা না হলে তারা এই মিথ্যাচার করতে করতে মিথ্যাকে সত্য হিসেবে প্রতিষ্ঠিত করবে। এই মিথ্যাচার তারা অতীতেও করেছে। যারা আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছে তাদের প্রজন্মকে ঐক্যফ্রন্ট মনোনয়ন দিয়েছে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন, অ্যাডভোকেট মজিবুর রহমান ভুইয়া, জেলা জাতীয় পাটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট লতিফ শেখ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, রহিম বাদশা, সোহেল রুশদী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন !
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply