‘নিক্সনকে থামান নইলে গণআদালতে আপনাদের বিচার হবে’

0

নোয়াখালী প্রতিনিধি:

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর মতো রাজনীতিবিদের থামাতে আওয়ামী লীগের নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানিয়েছেন নোয়াখালী জেলার বসুরহাট পৌরসভার নব-নির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।

আওয়ামী লীগের নীতি নির্ধারক মহলের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা নিক্সন চৌধুরীকে থামান, অন্যথায় গণআদালতে একদিন আপনাদের বিচার হবে।

বুধবার সন্ধ্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর এলাকার রূপালী চত্ত্বরে ব্যবসায়ী ও পেশাজীবীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন আবদুল কাদের মির্জা।

বসুরহাট পৌরসভার মেয়র বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপি জামায়াত হাম’লা-মামলার শি’কার হবে। আর বিএনপি জামায়াত ক্ষমতায় আসলে আওয়ামী লীগ হাম’লা-মামলার শি’কার হবে, এই সংস্কৃতি কি বন্ধ হওয়া প্রয়োজন নয়? দেশ আজ কোথায় গেছে। দেশকে ধ্বং’স করে দেয়া হচ্ছে। আজকে দেশে যে লু’টপাট হচ্ছে এসব কে বলবে? এই কথাগুলো যখন বলি তখন বলা হয় পা’গল!

নিক্সন চৌধুরীকে উদ্দেশ করে কাদের মির্জা বলেন, এ দেশে যখন যারা ক্ষমতায় আসে, কিছু কিছু লোক মনে করে দেশটা তাদের। নিক্সন চৌধুরী সাহেব আপনি কী করেন তা দেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরা জানে।

আমি সবার আগেই টিকা নেব: অর্থমন্ত্রী

আমি নেব, অবশ্যই নেব। আমি সবার আগেই নেব। আমার তো টিকা দরকার, আমার বয়স হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে অনলাইনে অনুষ্ঠিত অর্থনৈতিক ও সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

তিনি বলেন, সরকার যেটা আনছে সেটাই নেবো। যেখান থেকে আগে আসে। সব তো একই টিকা। একই কোম্পানির টিকা। ম্যানুফ্যাকচারার যদি বলে একই টিকা তাহলে একই টিকা। দ্বিতীয় কোন সোর্স থেকে টিকা আনছি বলে তথ্য পাইনি বলেও জানান তিনি।

শেয়ার করুন !
  • 100
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply