বিএনপি এজেন্ট জানেন না ধনের শীষের প্রার্থীর নাম!

0

সময় এখন ডেস্ক:

চট্টগ্রাম নগরের বহর্দ্দারহাটের এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩টি ভোটকেন্দ্র। বুথ রয়েছে ২৩টি। প্রতিটি বুথে ১ জন করে ২৩ জন এজেন্ট থাকার কথা প্রতি প্রার্থীর। কিন্তু ভোট গ্রহণের শুরুতে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের কোনো এজেন্টই ছিলেন না।

এই কেন্দ্রে আজ বুধবার সকাল সোয়া ৯টার দিকে ধানের শীষের একজন এজেন্টের খোঁজ পাওয়া যায়। তার নাম মাইনুর বেগম। কার এজেন্ট জানতে চাইলে, তিনি নিজেকে ধানের শীষের এজেন্ট পরিচয় দেন। অবশ্য ধানের শীষের প্রার্থীর নাম তিনি জানেন না বলে জানান।

এ বিষয়ে জানতে চাইলে বুথের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা জানান, তার বুথে ধানের শীষের এজেন্ট আছেন।

পরে প্রিজাইডিং কর্মকর্তা বাবুল কান্তি দাশ বলেন, ৮টি বুথ থাকলেও বিএনপি ৫ জন এজেন্টের তালিকা তাকে দিয়েছেন। যার মধ্যে ৩ জন এসেছেন।

এই কেন্দ্রটিতে ৩ হাজার ১১৭ জন ভোটার রয়েছেন। এই বিদ্যালয়ে সকাল পৌনে ৯টায় ভোট দেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

এক প্রার্থীর নামে অন্য প্রার্থীর এজেন্ট!

নিজের পোলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়ার অভিযোগ করেছেন বিএনপি–সমর্থিত কাউন্সিলর প্রার্থী শামছুল আলম। তিনি বলেন, কেন্দ্রে তার প্রতীক ঘুড়ির নামে যারা এজেন্ট আছে, তাদের তিনি চেনেন না।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ১২ নম্বর ওয়ার্ডের ঈদগা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ঘটনা এটি।

কেন্দ্রের সামনে নিজের এজেন্টদের তালিকা নিয়ে অ’সহায়ের মতো ঘুরছেন সাবেক কাউন্সিলর শামছুল। টহলে আসা এক ম্যাজিস্ট্রেটের কাছে নিজের এজেন্ট তালিকা দেখিয়ে অভিযোগ করেন তিনি। ম্যাজিস্ট্রেট ভেতরে গিয়ে কিছুক্ষণ পর বেরিয়ে এসে গাড়িতে ওঠেন।

ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এজেন্ট আছে। এটি বলেই গাড়ি নিয়ে চলে যান তিনি। পরে ভেলুয়ার দীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ওই ম্যাজিস্ট্রেট শ্যামানন্দের সঙ্গে দেখা হলে তিনি জানান, অভিযোগ পেয়ে কেন্দ্রে গিয়ে যাচাই করে দেখেছেন, ঘুড়ি প্রতীকের এজেন্ট আছে।

শেয়ার করুন !
  • 217
  •  
  •  
  • 0
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply