‘বাবারে আমার টাকা লাগবে না, তুই দেশে ফিরে আয়’

0

প্রবাস ডেস্ক:

সৌদি আরবের তায়েফ শহরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট দুর্ঘটনায় চাঁদপুর জেলঅর মতলব পৌরসভা ও নায়েরগাঁও এলাকার মামা ভাগিনাসহ ৩ জনের মৃ’ত্যু হয়েছে। বর্তমানে তাদের ডেডবডি দেশটির হসপাতালে রয়েছে।

গত রবিবার (২৪ জানুয়ারি) রাতে দুর্ঘটনাটি ঘটে। নিহ’তরা হলেন, উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন (৩৫), তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া প্রধানিয়া বাড়ীর খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান (২২) ও নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৩)।

গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ১০টায় মেহেদির চাচাত ভাই মাসুদ এই দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লিটনের ফুফাত ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদের এই দুঃসংবাদের কথা জানায়।

ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে। কেউ বলছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে, আবার কেউ বলছে গ্যাস সিলিন্ডার বি’স্ফোরণে।

মাসুদ আরও বলেন, নিহ’তের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে বিষয়টি জানানো হয়নি।

এদিকে এমন সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে। তাদের ডেডবডি দেশে আনার জন্য প্রক্রিয়া চলছে।

ছেলের সংবাদটি শোনার পর মেহেদি হাসান আকাশের মা শাহিনুর আক্তার কান্না করছেন আর বলছেন, বাবারে আমার টাকা লাগবে না, তুই দেশে ফিরে আয়। আমি তোর মুখটা দেখতে চাই।

রোববার দুর্ঘটনার দিন ছেলের সঙ্গে সর্বশেষ কথা হয় শাহিনুর আক্তারের। আগামী সপ্তাহে আকাশ টাকা পাঠানোর কথা বলেন মাকে। রমজান মাসে দেশে আসার কথা ছিল। কার জন্য কী লাগবে মায়ের কাছে জানতে চেয়েছিলেন আকাশ। রমজানের আগেই বাড়ি ফিরছেন আকাশ, তবে কফিনে করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক জানান, সৌদি আরবে মা’রা যাওয়া ৩ জনের ব্যাপারে পররাষ্ট্র মন্ত্রণালয় ও স্থানীয় জনপ্রতিনিধি কেউ জানাতে পারেনি। তাদের সঙ্গে যোগাযোগ করে ডেডবডি দেশে আনতে সহযোগিতা করবো।

শেয়ার করুন !
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!