নৌকার প্রচারে সাবেক ছাত্রদল নেতা অভিনেতা মীর সাব্বির!

0

সময় এখন ডেস্ক:

আজকাল নির্বাচনী প্রচারণায় তারকাদের অহরহ দেখা যায়। এ জন্য দলীয় সাংস্কৃতিক সংগঠনের সদস্যরাই অংশ নেন। তবে এবার বরগুনায় দেখা গেলো বিএনপিপন্থী এক তারকাকে।

বাংলাদেশের অভিনয় শিল্পে জনপ্রিয় নাম মীর সাব্বির। অভিনেতা ও নির্মাতা হিসেবে সুখ্যাতি অর্জন করা সাব্বির ছিলেন বরগুনা সরকারি কলেজ ছাত্রদলের প্রথমসারির নেতা। ছাত্রদলের প্যানেল থেকে ছাত্র সংসদ নির্বাচনে নাট্য ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছিলেন তিনি।

কিন্তু সম্প্রতি ভোল পাল্টেছেন তিনি, বনে গেছেন আওয়ামী লীগের পক্ষের শক্তি। চলতি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে নেমেছেন মাঠে সাব্বির।

শেরপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী গোলাম কিবরিয়া লিটনের পক্ষে টানা ২ দিন পথসভা করেন মীর সাব্বির। এসব সভার আকর্ষণ হিসেবে তিনি বক্তব্যও দেন।

নৌকার একজন প্রেমিক হিসেবে বেশ দৃষ্টি কেড়েছেন মীর সাব্বির। তবে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি শুনতে হয়েছে তাকে। মানুষজন বেশিরভাগই তার সমালোচনায় মুখর।

পরিচয় গোপন রাখার শর্তে এক বিএনপি নেতা জানান, নীতি বিসর্জন দিয়ে এসব তারকা এখন ভাড়ায় কাজ করতে আসেন। নিজেদেরকে নির্বাচনী প্রচারণায় ভাড়া দিয়ে দেন। সকল মানুষের ভালবাসা ও শ্রদ্ধা ছেড়ে দিয়ে নির্দিষ্ট একটা দলের কাছে নিজেদের বিক্রি করে দিলে কী আর করার থাকে!

ভোটের বাজারে ওরা কোনো প্রভাব কাটাতে পারবে না, জানান সেই বিএনপি নেতা।

আওয়ামী লীগের এক নেতা বলেন, এখন চারদিকে তো কলম করা (এক গাছের ডাল কেটে আরেক গাছে লাগিয়ে চারা গজানোর পদ্ধতি) আওয়ামী লীগে ভরে গেছে। ওরা আর বাদ থাকবে কেন?

তবে আওয়ামী লীগের অপর এক নেতা জানান, নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া কিবরিয়া লিটন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। ব্যক্তিগত সম্পর্কের কারণে ক’জন সাংস্কৃতিক কর্মী লিটনের প্রচারণায় অংশ নিয়েছেন

ইতিমধ্যেই নৌকার প্রচারণা করে ঢাকায় ফিরে গেছেন নাট্য ব্যক্তিত্ব ফারুক আহমেদ, লাক্স সুপার স্টার উর্মিলা শ্রাবন্তি কর। বাংলাইনসাইডার।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!