সানাই থেকে ৩৩ লাখ টাকা নেন আল-জাজিরার সামি

0

বিনোদন ডেস্ক:

আন্তর্জাতিক জ’ঙ্গি সংগঠনগুলোর প্রধান পৃষ্ঠপোষক এবং অর্থের অন্যতম যোগানদাতা সংস্থা আল-জাজিরায় বাংলাদেশের বিরু’দ্ধে প্রকাশিত প্রোপাগান্ডার মূখ্য অভিনেতা সামি দেশে থাকা অবস্থায় বাংলাদেশের বিনোদন জগতের নারীদের ব্যাপকভাবে হে’নস্তা করতেন।

তার কারণে লাক্স আনন্দধারা ফটো সুন্দরী মিলা হোসেন বাংলাদেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে গিয়ে বসবাস শুরু করেন। এরপর বাংলাদেশের নাট্য জগতের এক সময়কার ব্যস্ততম নায়িকা ইপ্সিতা শবনম শ্রাবন্তীও সামির কারণে বাধ্য হয়ে যুক্তরাষ্ট্রে থাকছেন।

এমন সংবাদ প্রচারিত হবার পর এবার বাংলাদেশের অন্যতম আলোচিত মডেল ও নায়িকা সানাই মাহবুব তার ফেসবুক পেজ থেকে এই সামির মুখোশ খুলে দিলেন।

সানাই মাহবুব লিখেছেন, ২০০৯ সালের কথা। আমার বয়স তখন ১৬। এই সামি আমার অনেক ক্ষ’তি করেছে। তিনি সে সময় আমাকে বলতো, আমার ব্রেস্ট নাকি ছোট, আর একটু বড় হলে তিনি আমাকে নায়িকা বানিয়ে দেবেন। এমন কথার প্রেক্ষিতে আমি প্রাকৃতিক উপায়ে ব্রেস্ট বড় করতে রাত-দিন তার বাসায় থাকতাম। কিন্তু কোনো ভাবেই আমার ব্রেস্ট বড় হচ্ছিলো না।

এরপর সামি বললেন, থাইল্যান্ডে তার এক ডাক্তার বন্ধু সার্জারি করে ব্রেস্ট বড় করে দিতে পারে, খরচ লাগবে ৩৩ লাখ টাকা। এমন কথা শুনে আমি সামিকে ৩৩ লাখ টাকা দিলাম। এর এক সপ্তাহ পর থেকে তার কোনো খোঁজ পাই না।

পরে ২০২১ সালে এসে জানলাম এই সামি আল-জাজিরা নিউজ চ্যানেলের ফর্মা হিসেবে কাজ করছেন। আমি আমার ব্রেস্টের টাকা ফেরত চাই।

এদিকে এমন অভিযোগের পর অনেকেই সানাই মাহ বুবের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেছেন।

তার এক ভক্ত সজীব ওমর ফেসবুকে সানাইকে উদ্দেশ্য করে লিখেন, সামির এমন ব্যবহারে ক’ষ্ট পেয়েছি। তবে আগামিতে যদি আপনার (সানাইয়ের) ব্রেস্ট বড় করার ইচ্ছা থাকে, তবে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমি প্রাকৃতিক উপায়ে ব্রেস্ট বড় করার কাজ করে থাকি। তবে এজন্য কোনো টাকা পয়সা চার্জ করি না। নিউজব্যাংক।

শেয়ার করুন !
  • 390
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!