নাসিরের বিয়ের সমালোচনাকারী নক্সেবন্দী নিজেই ৪র্থ স্ত্রীর মামলায় জেলে!

0

সময় এখন ডেস্ক:

মাত্র দিন দুয়েক আগে ক্রিকেটার নাসিরের বিয়ে নিয়ে তুমুল সমালোচনাকারী ইসলামি বক্তা হাসানুর রহমান হুসাইন নক্সেবন্দীকে ৪র্থ স্ত্রীর দায়ের করা মামলায় জেলে পাঠিয়েছে আদালত।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারের পর আদালতের পাঠানো হলে সিএমএম-১৮ আদালতের বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

এ দিন দুপুরে রাজধানীর কমলাপুর থেকে তাকে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ। কমলাপুরের একটি মসজিদ থেকে বের হয়ে সিলেটে মাহফিলে যোগ দেওয়ার উদ্দেশ্যে রওনা হওয়ার সময় এসআই হেলাল উদ্দিনের নেতৃত্বে পুলশের একটি দল তাকে গ্রেপ্তার করে। এ সময় নক্সেবন্দীর সঙ্গে তার ৫ম স্ত্রীও ছিল।

পরে বিকালে সিএমএম-১৮ এর আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন।

ক্রিকেটার নাসির এবং মাওলানা হাফিজুর রহমান কুয়াকাটা ওরফে হেলিকপ্টার হুজুরের বিয়ে নিয়ে সমালোচনা বিষয়ক নক্সেবন্দীর ওয়াজ রীতিমত ভাইরাল হয়ে যায়। সেই ওয়াজের মাত্র দুই দিনের মধ্যে নিজেই গ্রেপ্তার হন এই ইসলামি বক্তা।

হাসানুর রহমান হুসাইন নক্সেবন্দীর ৪র্থ স্ত্রী শিরিন আক্তারের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার ইরফান বলেন, বিয়ের পর থেকেই টাকার জন্য মামলার বাদীকে প্র’হার করতেন নক্সেবন্দী। বিভিন্ন সময় বাদী শিরিন আক্তার তার বাবার কাছ থেকে টাকা এনে দিলেও প্রতিনিয়ত আরও টাকার জন্য চাপ দিচ্ছিলেন তিনি।

এক পর্যায়ে আহত হয়ে গত বছরের জুন মাসে শিরিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে কয়েকদিন ভর্তি থেকে চিকিৎসা নেন। পরে নারী এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সে সময় মুচলেকা দিয়ে অভিযোগ থেকে রেহাই পান হাসানুর রহমান হুসাইন নক্সেবন্দী। কিন্তু তারপরও বিভিন্নভাবে বিভিন্ন সময় বাদীকে নির্যা’তন করতেন তিনি।

আইনজীবী অ্যাডভোকেট খন্দকার ইরফান আরও বলেন, গত ৩ জানুয়ারি নারী ও শিশু ট্রাইব্যুনাল ঢাকা-৩ এ একটি মামলা দায়ের করেন শিরিন আক্তার। আদালত অভিযোগ আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় ১১ ফেব্রুয়ারি তার বিরু’দ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এই আইনজীবী জানান, নক্সেবন্দীর বিরু’দ্ধে তার আরও দুই স্ত্রীর করা দুটি মামলা চট্টগ্রাম ও কুমিল্লা আদালতে চলমান রয়েছে।

শেয়ার করুন !
  • 529
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!