‘আমি নেতা-ফেতা এমপি-মন্ত্রী কাউকেই পরোয়া করি না’

0

সময় এখন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি এখন থেকে কাউকেই পরোয়া করি না। যারা মওদুদ আহমেদের শোকসভায় বাধা দিয়েছে তাদের জানাজায় এক হাজার লোকও হবে না।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০টায় বাজার পরিদর্শন শেষে বসুরহাট বাজারের রুপালী চত্বরের সামনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি স্থানীয় ভাষায় বলেন, ‘আঁই আর কেয়ারে ডরাই না। আই এসব নেতা-ফেতা এমপি-মন্ত্রী মানিনা। এমপি নীতির ভেতর থাকলে তার পূজা করুম, মন্ত্রী নীতির ভেতর থাকলে হ্যাতের পূজা করুম।’

কাদের মির্জা আরও বলেন, মওদুদ সাহেবের প্রোগ্রাম করেছি। তাতে একটি পক্ষ বাধা দিয়েছে। যারা বাধা দিয়েছে জানাজায় এক হাজার মানুষও অইতো নয়।

এর আগে গতকাল ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে কাদের মির্জা বলেছেন, আমি আমার বড় ভাইয়ের সঙ্গে কথা বলি না। অনেক চেষ্টা করেছেন গত ২ মাসে। একদিনও কথা বলিনি। আমি কোনো অ’ন্যায়ের কাছে মাথা নত করব না।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক অনুষ্ঠানে কাদের মির্জা বলেন, কেউ হাজার হাজার কোটি টাকা কামাবে আর কেউ টাকার অভাবে খেতে পারবে না… অনেকে আজ দুইবেলা খেতে পারে না। এটা এ দেশে চলতে দেয়া যায় না।

কাদের মির্জা বলেন, জেলা পর্যায়ের অফিসারগুলো দ্যাখেন— সব বিদেশি কাপড়-চোপড়… এত টাকা কোথা থেকে পায়? কোথা থেকে পায় শা*রা? দেশের মানুষের মাথা বিক্রি করে, লু’ট করে এরা দেশকে খাচ্ছে।

মন্ত্রীর সহকারী জুয়েল। এদের কোনো পদবিও নেই। এটা লাগাইছে। এটা লাগায় ভিজিটিং কার্ড কতগুলো নিয়ে এমপি, মন্ত্রী, সচিবসহ বিভিন্ন জায়গায় তদবির করে কোটি কোটি টাকা কামাইছে।

আমেরিকার নিউইয়র্কের সবচেয়ে অভিজাত এলাকা লং আইল্যান্ডে সে জায়গা কিনে বাড়ি করছে। সে হলো মন্ত্রী মহোদয়ের চামচা, লগে লগে ঘুরে। দ্যাখেন অবস্থা দ্যাখেন। এগুলো দেখে আমার বিবেক নাড়া দিছে। সত্য কথা হলো এটা— যোগ করেন বসুরহাট মেয়র।

শেয়ার করুন !
  • 71
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!