রাত-বিরাতে সালমান মুক্তাদিরের ঘরে জেসিয়ার ভাঙচুর, ভিডিও ভাইরাল

0

বিনোদন ডেস্ক:

ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী জেসিয়া দীর্ঘদিন ধরেই। তবে তাদের প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এমনকি নানা সময়ে ফেসবুকে তাদের কর্মকাণ্ড বিতর্কিতও হয়ে আসছে। এবার নতুন বিতর্কের জন্ম দিলেন জেসিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও।

সেখানে দেখা যাচ্ছে- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীরা তাকে দরজা খুলে ভেতরে যেতে দেয়নি।

এসময় জেসিয়া রাগের বশে জোরে জোরে দরজায় আঘাত করতে থাকেন। চারদিকে আওয়াজে লোকজনের ঘুম ভেঙে যায়। এক পর্যায়ে সালমানের মা নিচে নেমে আসেন। তিনি জেসিয়াকে বাসায় ফিরে যেতে বলেন। কিন্তু অনড় জেসিয়া বাসায় ঢুকবেন বলেই দাঁড়িয়ে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন। সালমানের মা দরজা না খোলায় ইট দিয়ে ভাঙচুর শুরু করেন জেসিয়া। এমনকি অশালীন ভাষায় গালিগালাজ করেন সালমান ও তার মাকে।

সালমান মুক্তাদিরের বাসার বিপরীত পাশ থেকে কেউ বা কারা পুরো ঘটনাটি ভিডিও করেছেন। ভিডিওতে তাদের কণ্ঠে মধ্যরাতে এমন উৎপাতের জন্য বিরক্তিও প্রকাশ পেয়েছে। তারা বলছিলেন, ‘মেয়েটিকে প্রতিদিনই বাসায় ঢুকতে দেয়া হয়। তবে আজ কেন দারোয়ান দরজা খুলছে না। গেটে আঘাতের শব্দে কেউ ঘুমাতে পারছে না।’

মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ডের বিষয়টি জানতেই ফোন দেয়া হয় জেসিয়াকে। কিন্তু জেসিয়ার নাম্বার বন্ধ পাওয়া যায়।

এদিকে সালমান মুক্তাদিরের ফেসবুক পেজে দেখা গেল তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে এই ঘটনার কোনো রকম আভাসও নেই। তাই ভিডিওটি কবে ধারণ করা সেটিও নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সালমানের বিরুদ্ধে প্রেমে প্রতারণার অভিযোগও এনেছিলেন জেসিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছিলেন জেসিয়া। একই সঙ্গে সালমান মুক্তাদিরের সঙ্গে চ্যাটিংয়ের বেশকিছু স্ক্রিনশটও শেয়ার করেছিলেন তিনি।

এ ঘটনার পর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সালমান মুক্তাদির জানিয়েছিলেন- জেসিয়ার সঙ্গে তার সবকিছু ঠিক হয়ে গেছে। আর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয় বলেও জানান তিনি।

যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিজ্ঞ নেটিজেনরা সালমান-জেসিয়ার কর্মকাণ্ডে বিরক্তি প্রকাশ করে এমন ঘটনাকে নতুন ‘হাইপ’ সৃষ্টি এবং ‘এটেনশন সিকিং ট্রেন্ড’ বলে উল্লেখ করেছেন।

প্রসঙ্গত, ফ্যাশন হাউস এক্সট্যাসির মডেল জেসিয়া গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের দ্যূতি ছড়িয়ে ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন। আর ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশি কিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply