সংরক্ষিত মহিলা আসনের মনোনয়ন ফরম কিনিনি: হিরো আলম

0

বিনোদন ডেস্ক:

মহান জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে যখন বেশ কয়েকজন নামী তারকা বিভিন্ন রাজনৈতিক দল থেকে মনোনয়ন ফরম কিনছেন, তখনই হঠাৎ গুঞ্জন ছড়ায় হিরো আলমের স্ত্রীও মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। তবে, এই ফরম ক্রয়ের বিষয়টি সম্পূর্ণ গুজব বলে গণমাধ্যমকে জানিয়েছেন হিরো আলম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পুরোটা সময়জুড়েই আলোচনায় থাকা হিরো আলম তার স্ত্রীর বা তার ঘনিষ্ঠ কারো জন্য সংরক্ষিত আসনের মনোনয়ন ফরম কিনবেন বলে শোনা যায়। সবশেষ গুঞ্জন শোনা গেল তিনি তার স্ত্রীর জন্য জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম কিনছেন।

তবে, এ কথা নাকচ করে হিরো আলম বলেন, ‘এগলা একদমই সত্যি না, কারা যে এগলা করে! আবার করিছে! মাথা খারাপ আমার? কেন কেনবো? এগুলা অ্যাকদম মিথ্যা কথা। আপনে বরংচো এইট্যা যে গুজব সেটা লিয়া একটা নিউজ করি দেন।’

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম পেয়েছিলেন ৬৩৮ ভোট। তিনি সিংহ প্রতীকে বগুড়া-৪ আসন থেকে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর আগে তার প্রার্থীতাও বাতিল করেছিল ইসি, পরে হাইকোর্টের রায়ে তিনি প্রার্থীতা ফিরে পেয়ে নির্বাচন করেন।

এ বছর গুগল সার্চের শীর্ষে খালেদা-হিরো আলম-মিয়া খলিফা

বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন গুগল ২০১৮’র সর্বোচ্চ সার্চের তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় বাংলাদেশিদের মধ্যে উঠে এসেছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বগুড়ার আলোচিত ইউটিউব হিরো আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গুগল ট্রেন্ডসের ওয়েবসাইটে সম্প্রতি সর্বোচ্চ সার্চের তালিকা প্রকাশ করা হয়েছে। দেশ ও বৈশ্বিকভাবে গুগল সার্চ ট্রেন্ড বিবেচনা করে গুগল ৩টি বিভাগে এই সার্চ ট্রেন্ড প্রকাশ করেছে। এগুলো হলো- ‘সার্চেস’, ‘পিপল’ ও ‘মুভিজ’।

বাংলাদেশ থেকে ‘পিপল’ বিভাগে শীর্ষ ১০ এ আছেন মাত্র দুজন বাংলাদেশি- খালেদা জিয়া ও হিরো আলম। এ তালিকায় খালেদা জিয়া ও হিরো আলমের অবস্থান যথাক্রমে ৯ম ও ১০ম।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!