সবার প্রশ্ন একটাই- পরীমনির বিপুল অর্থের উৎস কী?

0

বিনোদন ডেস্ক:

দেশে প্রতিদিনই শতাধিক মানুষ করোনার কারণে ছেড়ে যাচ্ছেন পৃথিবী। স্বজনদের আহাজারিতে চারপাশ ভারী। আর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। স্বেচ্ছাসেবী সংস্থাগুলো অসহায় মানুষের জন্য দিনরাত খাটছেন। ফ্রন্টলাইনাররা দিনরাত এক করে মানুষের জীবন বাঁচানোর জন্য ব্যস্ত।

ঠিক এমন পরিস্থিতে চিত্রনায়িকা পরীমনি দুবাই থেকে ফেসবুকে পোস্ট করছেন তার লাক্সারিয়াস জীবনযাপন আর কেনাকাটার ছবি! ‘ফিলিং ক্রেজি’ শিরোনামে ভেরিফায়েড পেজ থেকে কিছু ছবি পোস্ট করেন। ছবিগুলোতে তাকে দুবাইয়ের বুর্জ খলিফায় কেনাকাটা করতে দেখা যাচ্ছে।

লুইস ভুট্টোঁ- পৃথিবী বিখ্যাত ডিজাইনার ব্র্যান্ড, যেখানে সাধারণ মানুষ প্রবেশের কথা স্বপ্নেও ভাবেন না, সেখান থেকে কেনাকাটা করে বের হচ্ছেন পরীমনি। দুহাত ভর্তি শপিং ব্যাগ। ছবির ক্যাপশন- ‘শপিং, দ্য পার্ট অফ শোঅফ।’ হাজার বিশেক কমেন্ট আর লাখখানেক ‘রিয়েকশন’ পড়েছে সেসব ছবিতে। শেয়ার হয়েছে কয়েক হাজার।

তার পেজে আরও দেখা যায়, দুবাইতে বেশ বিলাসী জীবনযাপন করছেন। সুদৃশ্য লাক্সারিয়াস ইয়টে ঘুরে বেড়াচ্ছেন তিনি। মোহনীয় ভঙ্গিমায় তোলা ছবিগুলোতে বিভিন্ন ধরণের মন্তব্য; অনেকেই জানতে চেয়েছেন এসবের খরচা কে দিচ্ছে? আয়ের উৎস কী তার? বছরে ক’টা সিনেমা বা মডেলিং করেন যে, এমন বিপুল অর্থ উড়িয়েও শেষ করতে পারছেন না পরীমনি!

বোঝাই যাচ্ছে, ভক্ত-অনুরাগীরা ভালোভাবে নেননি পরীমনির শোঅফের ব্যাপারটি। সাম্প্রতিক সময়ে বসুন্ধরা গ্রুপের এমডি এবং মুনিয়ার ঘটনার মামলার আসামী সায়েম সোবহান আনভীরের সঙ্গে পরীমনিকে জড়িয়ে নানান প্রসঙ্গ উঠে এসেছে। মন্তব্যের ঘরে অনেকেই সে বিষয়টি নিয়েও জানতে চেয়েছেন।

নুর ভুঁইয়ার মন্তব্য: ‘কই থেকে আসে এতো টাকা?’। ফারহান শাওন বলছেন: ‘আনভীর সাহেবের টাকা উড়াচ্ছ, তাই না?’ আনোয়ার ইবরাহিম বলছেন: ‘সিনেমা আর মডেলিং করে কয় টাকা আয় করেন, এই জাঁক-জমকের পেছনে কোটি কোটি টাকা ঢালছে কে?’ শফিক উল্লাহ লিখেছেন: ‘ইয়টের ছবিগুলো কে তুলছে? কার সাথে ঘুরে বেড়াচ্ছেন দুবাইতে? কত টাকার বিনিময়ে এই এক্সক্লুসিভ ট্যুর?’

তবে পরীমনির অনেক শুভাকাঙ্ক্ষীর মন্তব্যও পোস্টে রয়েছে। যদিও কোনো মন্তব্যের বিপরীতে পরীমনির জবাব মেলেনি।

শেয়ার করুন !
  • 45
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!