পুলিশ পরিচয়ে বিএনপি নেতাকে গুমের চেষ্টা ছাত্রদল নেতার!

0

কুমিল্লা প্রতিনিধি:

বিএনপি নেতা ইলিয়াস আলীর গুমের পেছনে দলের নেতাদের হাত আছে- মির্জা আব্বাসের এমন বক্তব্যের পর আরেকটি ঘটনায় সেটা স্পষ্ট হয়ে উঠেছে।

এবার কুমিল্লার লাকসামে পুলিশ পরিচয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা মনির আহমেদ নামে এক বিএনপি নেতাকে তুলে নেয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তায় রক্ষা পেয়েছেন।

এ ঘটনায় লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি। মনির আহমেদ লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম আহবায়কের পদে রয়েছেন।

মনির আহমেদের অভিযোগ, গত রোববার দিবাগত রাতে লাকসাম পৌর ছাত্রদল সভাপতি নূরে আলম মিন্টুর নেতৃত্বে তার বসত ঘরের দরজা-জানালায় ব্যাপকভাবে ভাঙচুর করতে থাকে স্থানীয় ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। মনির দরজা না খুলে জানালা খুলে তাদেরকে জানালার সামনে আসতে বলে, কিন্তু তারা জানালার পাশে না এসে মনিরকে দরজা খুলতে হুম’কি দিতে থাকে।

এ সময় ভয় পেয়ে মনির জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহায়তা কামনা করেন। দ্রুততম সময়ে লাকসাম থানা পুলিশ মনিরের বাড়িতে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে লাকসাম পৌর ছাত্রদল সভাপতি নূরে আলম মিন্টু ও তার অনুসারীরা বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়।

সোমবার সন্ধ্যায় বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির গণমাধ্যমকে বলেন, বিএনপির রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকতেই পারে। এর আগেও আমার সাথে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে অনেকবার বিবাদে জড়িয়েছে লাকসাম পৌর ছাত্রদল সভাপতি নূরে আলম মিন্টু। আমার সাথে সে অনেকবার অ-শোভন আচরণ করেছে।

বিএনপির রাজনীতি থেকে সরে যেতে একাধিকবার আমাকে নানানভাবে হুম’কি দিয়েছে সে। গত জাতীয় নির্বাচনের একদিন আগে আমার ঘরবাড়ি ভাঙচুর করে সায়েদুল ও তার অনুসারীরা। আমার ধারণা মিন্টুই আমাকে হ’ত্যা কিংবা গুমের উদ্দেশ্যে এসেছিলো। তাৎক্ষণিক আমি ৯৯৯ নম্বরে কল দিলে লাকসাম থানা পুলিশ এসে আমাকে রক্ষা করে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন !
  • 423
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!