মামুনুলের নামে মামলা করায় ঝর্নাকে ধুয়ে দিলেন বল্লম রোজী! (ভিডিও)

0

অনলাইন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল জনপ্রিয় রোজী চৌধুরী ওরফে বল্লম রোজী। মাদ্রাসা এতিমখানায় শিশুদের প্রতি অ-মানবিক আচরণ, সামাজিক অনাচার, বলা- ‘কারসহ নানান অপরাধের প্রতিবাদে সোচ্চার কানাডা প্রবাসী এই নারী অ্যাক্টিভিস্ট। ধর্মীয় লেবাসধারী তথাকথিত হুজুরদের নিয়ে তিনি ইতিপূর্বে কঠোর ভাষায় প্রতিবাদ ও বক্তব্য দিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেসব বক্তব্য সচেতন মহলে যেমন আদৃত হয়েছে, বিপরীতে তার বক্তব্যের ধরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান সেই হুজুররা।

এবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের অপকর্ম ও তার গোপন প্রেমিকা জান্নাত আা ঝর্নাকে নিয়ে বক্তব্য দিয়েছেন। ফেসবুক লাইভে দেয়া সেই বক্তব্যের শুরুতে তিনি ঝর্নাকে দায়ী করে বক্তব্য দেন।

রোজীর বক্তব্য অনুসারে, মামুনুল হক রিসোর্টে ঝর্নাকে নিয়ে আপত্তিকর অবস্থায় আটক হওয়ার পরেও নিজের স্ত্রীর মর্যাদা দিয়েছেন তাকে, কিন্তু অন্য কোনো পরিচয় দিয়ে পাশ কাটাতে চাননি। এমনকি কোরআন ও আল্লাহর নামে শপথ করে ঝর্নাকে স্ত্রী পরিচয় দিয়েছেন। এটা ঝর্নার জন্য অনেক বড় প্রাপ্তি।

ঘটনার দিন ঝর্নাও মামুনুল হককে স্বামী পরিচয় দিয়ে উল্টো আগত লোকজনের সামনে বড় গলা করে বলেছেন, স্বামী স্ত্রী কি ঘুরতে যেতে পারে না? সেদিন ঝর্না কিন্তু মামুনুল হকের বিরু’দ্ধে কোনো অভিযোগ করেননি। কিন্তু এখন হঠাৎ করে ঝর্না তার নামে কেন মামলা করছে- প্রশ্ন রাখেন রোজী।

রোজী তার লাইভে ঝর্নার উদ্দেশ্যে বলেন, তোমাকে ভালো জায়গায় রাখবে, ভরণ-পোষন দেবে, সুখে স্বাচ্ছন্দ্যে রাখার প্রতিশ্রুতি দিয়ে দুই বছর যাবত তোমাকে সাথে নিয়ে বিভিন্ন জায়গায় গেছেন মামুনুল হক। কিন্তু এতদিন কেন তুমি বলোনি তোমার ওপর নির্য’তন হচ্ছে? মামুনুল হকের সঙ্গ ঠিকই উপভোগ করেছ, সম্পর্কের মজা নিয়েছ এবং … (প্রকাশ সম্ভব নয়) এখন কেন তুমি তার নামে মামলা দিয়েছ?

রোজী বলেন, মামুনুল হক তোমাকে ভোগ করছে, তোমার ওপর অন্যায় সুযোগ নিচ্ছে- এটা তুমি রিসোর্টে সেদিন সবার সামনে বলোনি কেন? বিয়ের আশ্বাস দিয়ে তোমাকে দিনের পর দিন ভোগ করেছে, সেসব তুমি কেন বলোনি? সেদিন যদি বলতে, তাহলে সেদিন উপস্থিত জনতাই তোমাদেরকে বিয়ে পড়িয়ে দিত। আর যে হুজুররা সেদিন মামুনুল হকের বিয়েকে শুদ্ধ বলে দাবি করছে তাদেরকে তো আমি … (প্রকাশ সম্ভব নয়)।

পর্দা করা একজন নারী হিসেবে ঝর্না তুমি যে কাজগুলো করেছ, মামুনুল হকের হাতে স্বেচ্ছায় নিজেকে সমর্পণ করেছ, আজ হঠাৎ তার নামে মামলা দিয়েছ, তাতে তুমি একটা … (প্রকাশ সম্ভব নয়) হিসেবে সাব্যস্ত হয়েছ, বলেন রোজী।

ঝর্নার উদ্দেশ্যে এবং একইসাথে জুনায়েদ বাবুনগরী ও মিজানুর রহমান আজহারী সম্পর্কে রোজী চৌধুরী ওরফে বল্লম রোজী আরও যা বলেন, তা লেখনীর মাধ্যমে প্রকাশ করা সম্ভব নয়। আগ্রহীরা ভিডিওতে বিস্তারিত জেনে নিতে পারেন।

ভিডিও:

শেয়ার করুন !
  • 509
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!