তারাবির পর প্রবাসীর স্ত্রীর ঘরে আপত্তিকর অবস্থায় ইমাম আটক

0

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়ায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মাওলানা ফাহাদ হোসেন (৩০) নামের মসজিদের এক ইমামকে আটক করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৬ মে) রাত ২টায় উপজেলার বিতারা ইউনিয়নের দুর্গাপুর দক্ষিণ পাড়ার আলেক ডাক্তারের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক মাওলানা ফাহাদ হোসেন উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকিয়ারা গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে এবং বায়তুল আমান জামে মসজিদের ইমাম। ওই নারী একই এলাকার প্রবাসী কলিমউল্লাহর স্ত্রী।

স্থানীয়রা জানায়, বায়তুল আমান মসজিদের ইমাম মাওলানা ফাহাদ হোসেন একই এলাকার প্রবাসী কলিমউল্লাহর স্ত্রীর সঙ্গে বেশ কয়েক মাস ধরে অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। প্রায়ই তাদেরকে এলাকার বিভিন্ন স্থানে দেখা সাক্ষাৎ করতে বা কথা বলতে দেখা যেত।

কখনও মার্কেটে যাওয়ার নাম করে, কখনও টেইলারের দোকান বা মোবাইল রিচার্জ করতে যাওয়ার নাম করে বোরকা পরে কলিমউল্লাহর স্ত্রী মাওলানা ফাহাদ হোসেনের সাথে দেখা করতে বের হতেন বাড়ি থেকে।

বোরকা পরা থাকায় কেউ তাকে চিনতে পারত না। তবে স্থানীয় কয়েকজন নারী বোরকার ডিজাইন এবং পায়ের স্যান্ডেল দেখে সন্দেহ করে। এরপর অনুসরণ করে দেখতে পান ওই নারী কলিমউল্লাহরই স্ত্রী। তার সাথে মসজিদের ইমামের আলাপচারিতার পর থেকে বিষয়টি অনেকের নজরে আসে।

বিষয়টি এলাকায় জানাজানি হলে মসজিদ কমিটি ও এলাকাবাসী ইমাম মাওলানা ফাহাদ হোসেনকে ডেকে সতর্ক করেন। গত বৃহস্পতিবার রাতে তারাবি নামাজের পর হঠাৎ ফাহাদ হোসেনকে তার হুজরাখানায় না গিয়ে উল্টো দিকে হাঁটতে দেখেন কয়েকজন মুসল্লি।

এক পর্যায়ে তিনি কলিমউল্লাহর স্ত্রীর ঘরে গেলে ওঁৎ পেতে থাকা স্থানীয় যুবকরা তাদের আটক করে।

পরে বিষয়টি ছড়িয়ে পড়লে শুক্রবার (৭ মে) সকালে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিনের নির্দেশে এসআই আরিফ হোসেন ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসে।

ওসি মোহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের নামে মামলার পর জেল-হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন !
  • 1.6K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!