ইন্দোনেশিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি

0

বিনোদন ডেস্ক:

টানা অনেকদিন দেশের বাইরে আছেন লাস্যময়ী নায়িকা পরীমনি। ইন্দোনেশিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে ঘুরে নানা ধরনের ছবি পোস্ট করছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তিনি মনে করেন, কোনো ধামাকা বা ভালো পরিকল্পনা বাস্তবায়নের আগে নিজেকে একটু ঝালিয়ে নেয়া উচিত। তাই প্রয়োজন কিছুটা সময় নিজেকে দেওয়া কিংবা প্রকৃতির সান্নিধ্যে ‘রিচার্জ’ হওয়া।

সাময়িক এ অবকাশই পরবর্তীতে টনিক হিসেবে কাজ করে কোনো পরিকল্পনা বাস্তবায়নের। বালিতে ঘুরতে আসাও আমার জন্য সেই টনিকের মতো। এসব কথা যখন তিনি জানাচ্ছেন তখন হালের আলোচিত এই অভিনেত্রী রয়েছেন সুদূর ইন্দোনেশিয়ার বালিতে।

মঙ্গলবার বিকালে বালিতে পৌঁছান তিনি। সেখানকার প্রসিদ্ধ জায়গাগুলোতে ঘুরে বেড়াচ্ছেন পরী। আর সে ঘুরে বেড়ানোর ছবি আপলোড করছেন ফেসবুকে। আজ শুক্রবার বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন পরীমনি। ছবিতে স্বল্পবসনায় বালির সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা গেছে পরীকে।

গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ দিয়ে চলচ্চিত্রবোদ্ধাদের বেশ নজর কাড়েন লাস্যময়ী পরীমনি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল তাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি। ‘স্বপ্নজাল’র পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। ক্যারিয়ার শুরুর দিকেই একসঙ্গে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী।

সেই ধারাবাহিকতায় প্রায় দেড় ডজন ছবিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু ‘স্বপ্নজাল’ বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।

পরীমনি সম্পর্কে:

শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি সাতক্ষীরা জেলায় ২৪ অক্টোবর ১৯৯২ সালে জন্মগ্রহন করেন। শৈশবে মা-বাবাকে হারিয়ে পরীমনি বড় হয়েছেন নানার কাছে। সাতক্ষীরা সরকারী কলেজে বাংলা বিভাগে ছাত্রী ছিলেন তিনি। ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বাফায় নাচ শিখেন। মডেলিংয়ের মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন। বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। মডেলিং থেকে ছোটপর্দা ও পরে রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি।

তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ ৪টি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন ও চম্পার সাথে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হন তিনি।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply