‘আর কখনো এমন হবে না’- ক্ষমা চাইলেন সাকিব

0

স্পোর্টস ডেস্ক:

আবাহনী-মোহামেডান ম্যাচে আম্পায়ারের সঙ্গে খারাপ আচরণ, আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে ঝগড়া- সব মিলিয়ে ফের দেশের ক্রিকেটে আলোচনায় এসেছেন সাকিব আল হাসান।

আজ শুক্রবার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে এমন ঘটনা ঘটেছে। এরপর আবাহনীর ড্রেসিংরুমে গিয়ে সুজনের কাছে ক্ষমা চেয়েছেন মোহামেডান অধিনায়ক সাকিব। এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘প্রিয় ভক্তবৃন্দ, এভাবে মেজাজ হারিয়ে একটা ম্যাচ নষ্ট করার জন্য এবং যারা ঘরে বসে খেলা দেখছিলেন তাদের কষ্ট দেওয়ার জন্য আন্তরিকভাবে দুঃখিত।

আমার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের এমন আচরণ করা কখনই উচিত নয়। আমি আমার দল, ম্যানেজম্যান্ট, টুর্নামেন্ট অফিসিয়ালস এবং সাংগঠনিক কমিটির কাছে এই মানবিক ভুলের জন্য ক্ষমা চাইছি। আশা করিছি, ভবিষ্যতে কখনই আর এমন কাজ করব না। সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা।’

সাকিবের পোস্টে অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন।

গাজী মিজানুর রহমান লিখেছেন- ভুল বুঝতে পারা ও স্বীকার করা মহৎ গুণ। আমাদের সমাজে অধিকাংশ মানুষ ভুল করার পর নিজের ভুল নিজে স্বীকার করতে চান না। এখানেই সাকিব অন্যদের চেয়ে ব্যতিক্রম। যিনি অতি অল্প সময়ে ও সহজে নিজের ভুল নিজে বুঝতে পারেন। শুভ কামনা রইল।

মোহাম্মদ সুজন লিখেছেন- মাফ চাওয়ার মত কিছু হয়নি ভাই, আতশ কাচ দিয়েও দেখা লাগেনা, খালি চোখেই টেলিভিশন সেটের সামনে বসেই দেখা যাচ্ছে ফিক্সিং আম্পায়ারিং ডিসিশন! নষ্ট সিষ্টেমটা একটু উলট-পালোট হওয়া উচিৎ। ময়না ভাই, লা’থিটা BCB এর জায়গামত দেয়া দরকার। যা একমাত্র দেয়ার সাহস আপনারই আছে।

এক দশকে উঠে আসা বাংলাদেশের ক্রিকেটের জয়ধ্বনিকে ওরা কারা পলাশীর পরাজয়ের সূর্যের মত ডুবিয়ে দিতে চায়? ওরা কারা ঘরের শত্রু বিভীষণ, ধ্বংসের মুখে নিয়ে যাচ্ছে আমাদেরকে ক্রিকেটকে? দুর্নীতিগ্রস্ত বিসিবিসহ আড়ালের মহারথীদের মুখোশ খুলে দেন ভাই।

হাবিবুর রহমান বলেছেন- প্রতিদিন ম্যাচ ফিক্সিং হচ্ছে। যা ওপেন সিক্রেট শুধু প্রতিবাদ করলেই সমস্যা। আমি সাকিবকেই সমর্থন করছি। একটা দেশের জাতীয় লিগে এমন বাজে আম্পায়ারিং মেনে নেওয়া অসম্ভব।

হোসাইন আহমেদ বলেছেন- স্যার, প্রতিটি সৃষ্টিই ভুল করবে, প্রকৃতির নিয়ম এটা। সেই ভুল উপলব্ধি করতে পারা ও সেটা অকপটে স্বীকার করে নেওয়াটা গুরুত্বপূর্ণ। আপনি এই স্ট্যাটাস দিয়ে নিজের ব্যক্তিত্বের পরিচয় দিয়েছেন। I Love You & I support You. Stay Safe my Hero।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!