পরীমণি কে- জানতে চাইলেন মির্জা ফখরুল

0

সময় এখন ডেস্ক:

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনিকে নিয়ে সম্প্রতি দেশজুড়ে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য। কিন্তু পরীমণি ছাড়াও বিভিন্ন জাতীয় ইস্যু রয়েছে যাতে জনগণ উদ্বিগ্ন।

ঠিক ওই মুহূর্তে পরীমনির ইস্যুটিকে সামনে এনে ঢালাও করে সংবাদমাধ্যমে প্রচার হওয়ায় বিস্মিত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রশ্ন রাখেন ‌‌’হু ইজ পরীমনি?’ (পরীমণি কে?)

বুধবার (১৬ জুন) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির উদ্যোগে সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই যে মিথ্যাচার, জনগণকে বিভ্রান্ত করা, প্রতারণা করা এটাই কিন্তু তাদের (আওয়ামী লীগ) মূল কাজ। মানুষকে বিভ্রান্ত করবে, মানুষকে ভুল পথে নিয়ে যাবে।

ফখরুল বলেন, এখন খুব লাফালাফি হচ্ছে। হু ইজ পরীমনি (পরীমনি কে?)? আমরা কি বুঝি না? আবার সেই ডাইভারশন (দৃষ্টি ভিন্ন দিকে নেওয়া)। আবার সেই অন্যদিকে নিয়ে যাওয়া।

যখন খালেদা জিয়ার স্বাস্থ্য, মুক্তি, দেশের গণতন্ত্র, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি নিয়ে কথা হচ্ছে, করোনা যখন বাড়ছে, তখন আবার এ ধরনের একটা ইস্যু নিয়ে হাজির করা হচ্ছে। মানুষের সঙ্গে প্রতারণা করা আওয়ামী লীগের পক্ষেই সম্ভব।

বিএনপি মহাসচিব বলেন, এই ঘটনা কতটুকু সত্য বা মিথ্যা জানি না। এটা দেখে মনে হয়েছে সবকিছুই এ দেশে সম্ভব। মামলা করল একটা, কিন্তু আরেক অপরাধের দায় দিয়ে গ্রেপ্তার করে তাকে রিমান্ডে নেওয়া হলো। এটা আমি বুঝতে পারিনি।

যেখান থেকে তাকে গ্রেপ্তার করেছে সেই বাড়িটাও তার না। এগুলো বোধগম্য না। তাহলে কি ক্ষমতাসীনরা যা চাইবে তা-ই হবে? প্রশাসন কী এভাবে তুলে নিয়ে সম্মান, পরিবারের কাছে সম্মান সবকিছু ধূলায় মিশিয়ে দেবে?

প্রসঙ্গত, চলচ্চিত্র তারকা পরিমণীর দায়েরকৃত মামলায় ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন উত্তরা বোট ক্লাবের সাবেক সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন আহমেদ, ব্যবসায়ী তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!