ছাত্রীকে ধর্ষ’ণ-ভিডিও ধারণ, প্রধান শিক্ষক সমর কান্তি গ্রেপ্তার

0

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান জেলার রুমা উপজেলায় এক ছাত্রীকে ধর্ষ’ণ করার পর সেই ঘটনার ভিডিও চিত্র ধারণ এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদানের অভিযোগে দায়ের করা একটি মামলায় জেলার রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বান্দরবান জেলঅর রুমা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ওই শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৬)। তিনি রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। এরপর সে শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। একদিন প্রাইভেট পড়ানোর সময় তিনি ছাত্রীকে জোরপূর্বক ধর্ষ’ণ করেন। একইসাথে কৌশলে সেই ঘটনার ভিডিও চিত্র ধারণ করে রাখেন।

ভয়ে এবং লজ্জায় ওই ছাত্রী ঘটনাটি কাউকে এতদিন জানায়নি। ওই ঘটনার পর থেকে শিক্ষক সমর কান্তি দত্ত বিভিন্ন সময় বিয়ের কথা বলে এবং কখনও ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার কাছে যেতে বলতেন, কিন্তু মেয়েটি তার কাছে আর যাচ্ছিল না।

গত ২২ সেপ্টেম্বর (বুধবার) আপত্তিকর সেই ভিডিও চিত্রটি মেয়েটির মোবাইল ফোনের ইমোতে পাঠায় শিক্ষক সমর কান্তি দত্ত। এ সময় মেয়েটি ঘটনা তার বড় বোনকে খুলে বলে।

এ ঘটনা জানাজানির পর ওই ছাত্রীর বড় বোন শুক্রবার রাতে বান্দরবানের রুমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং প-গ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে।

বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন এবং প-গ্রাফি নিয়ন্ত্রণ আইনে শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!