মমতার গানের অ্যালবাম প্রকাশ

0

কলকাতা প্রতিনিধি:

রাজ্য সামলানোর পাশাপাশি এবার নতুন প্রতিভা দেখালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। দুর্গাপূজাকে সামনে রেখে প্রকাশিত একটি অ্যালবামে গান লেখা ও সুর ছাড়াও মমতা নিজেও গেয়েছেন। বুধবার এই অ্যালবাম প্রকাশিত হয়েছে কলকাতার নজরুল মঞ্চে।

দেবীপক্ষের সূচনালগ্নে নজরুল মঞ্চে তৃণমূল কংগ্রেসের মুখপত্র ‘জাগো বাংলা’র উৎসব সংখ্যা প্রকাশ অনুষ্ঠানে মমতার গানের অ্যালবামের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

‘জননী’ শিরোনামের অ্যালবামটিতে মোট ৮টি গানের গীতিকার এবং সুরকার মুখ্যমন্ত্রী নিজেই। আর অ্যালবামের একটি গান তিনি নিজেই গেয়েছেন।

মহালয়ার সন্ধ্যায় প্রকাশিত হওয়া অ্যালবামের থিম ‘নারীশক্তি’। সমাজকে উন্নত করতে নারীশক্তি অন্যতম মাধ্যম বলে মনে করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। তাই তার সরকার নারীদের উন্নয়নে জোর দিয়েছে।

বাংলার মা-বোনেদের আর্থিকভাবে আত্মনির্ভর করতে লক্ষীর ভান্ডার প্রকল্পেরও সূচনা করেছেন মমতা বন্দোপাধ্যায়। তার জননী অ্যালবামে সেই বিষয়টি উঠে এসেছে।

মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া জননী অ্যালবামে অন্যদের মধ্যে গেয়েছেন- নচিকেতা, শ্রীরাধা বন্দোপাধ্যায়, রূপঙ্কর, মনোময়, দেবজ্যোতি মিশ্র, তৃষা এবং রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন।

জননী অ্যালবামে শুধু মুখ্যমন্ত্রীর গান নয়, শুরুতেই তার কন্ঠে স্তোত্রপাঠও শোনা যাবে।

এর আগে কবি ও চিত্রশিল্পী হিসেবেও খ্যাতি অর্জন করেছেন মমতা বন্দোপাধ্যায়। অনেক গান লিখেছেন। সুরও দিয়েছেন। মন্ত্রী অরূপ বিশ্বাসের পূজার থিম সং করেছেন।

শাহরুখের পার্টিতে থাকত কোকেন, দাবি শার্লিনের

মাদককাণ্ডে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বর্তমানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছেন। এমন পরিস্থিতিতে বলিউডের অনেক অভিনেতাকে দেখা যাচ্ছে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন এবং আরিয়ানের প্রতি সহানুভূতি দেখাচ্ছেন।

কিন্তু এরই মধ্যে মডেল ও বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া দাবি করেছেন শাহরুখ খানের পার্টিতে কোকেন থাকত।

নিজের টুইটার অ্যাকাউন্টে ২০২০ সালের এক সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন শার্লিন। সেখানেই তিনি এ দাবি করেছেন। সেই সাক্ষাৎকারে শার্লিন কারও নাম না নিলেও শাহরুখ খানের মালিকানাধীন ক্রিকেট টিম কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কথা উল্লেখ করেছেন।

ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন, শাহরুখের ‘কেকেআর’ পার্টি সম্পর্কে আমি গত বছর এই সাক্ষাৎকার দিয়েছিলাম।

শার্লিন বলেন, আমি নাচতে নাচতে ক্লান্ত হয়ে ওয়াশরুমে যাই। যখন আমি ওয়াশরুমের দরজা খুললাম, তখন যা দেখেছি তা আমার কাছে খুব অবাক করার মতো ছিল। আমি ভাবছিলাম যে আমি কী ভুল জায়গায় পৌঁছেছি, তারপর দেখি- না, জায়গাতো ঠিকই। তাহলে এই লোকেরা এখানে কী করছে? সেখানে দেখলাম তারকাদের স্ত্রীরা আয়নার সামনে দাঁড়িয়ে সাদা পাউডার নিচ্ছে, যাকে আমরা কোকেন বলি।

তিনি বলেন, এটা অনেকটা চমকে যাওয়ার মতো। যদি হঠাৎ এমন দৃশ্য চোখের সামনে আসে, তাহলে আপনি একটু বিস্মিত হয়ে যাবেন। ঠিক একই প্রতিক্রিয়া ছিল আমার।

যত তাড়াতাড়ি সম্ভব আমি সেখানে থেকে চলে আসি, আমি সেই কার্যকলাপের অংশ হতে চাইনি। বাইরে আসার পর দেখলাম সবাই নিজের নিজের জায়গায় মেতে রয়েছে। অন্য রকম পরিবেশ ছিল। তারপর আমি শাহরুখ খান এবং তার বন্ধুদের সঙ্গে দেখা করে বেরিয়ে এলাম।

তিনি আরও বলেন, তারপর আমি বুঝতে পারলাম বলিউডে কোন ধরনের পার্টি হয়। উদযাপনের জন্য কী ধরনের জিনিস সেবন করেন। সাধারণত যখনই বলিউডে কোনো টপ হোস্ট পার্টির আয়োজন করেন এবং বলিউডের শীর্ষ অভিনেতা-অভিনেত্রীদের দাওয়াত দেন, তখন অবশ্যই নেশাদ্রব্য পরিবেশন করেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!