মল্লিকার কোমরে রুটি সেঁকতে চেয়েছিলেন প্রযোজক!

0

বিনোদন ডেস্ক:

বলিউডে আবেদনময়ী নায়িকাদের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে মল্লিকা শেরাওয়াতের। অনুরাগ বসুর ‘মার্ডার’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে কাজ করার পর থেকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তবে মল্লিকার নাম জড়িয়েছে নানা বিতর্কেও।

সম্প্রতি মল্লিকা শেরাওয়াত গিয়েছিলেন ‘দ্য লাভ লাফ লিভ’ নামের একটি টিভি শো-তে। সেখানে শোবিজ ইন্ডাস্ট্রিতে তার সাথে ঘটে যাওয়া তিক্ত মধুর অনেক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

এই সপ্তাহে শো-এর সঞ্চালিকা ছিলেন আরেক জনপ্রিয় সুপারস্টার মন্দিরা বেদি। তার কাছেই নিজের যাত্রাপথে দেখা ইন্ডাস্ট্রির নানা গোপন কথা শেয়ার করেছেন মল্লিকা।

৪৫ বছর বয়সী মল্লিকা দীর্ঘদিন ধরেই বলিউডের বাইরে রয়েছেন। ডিভোর্সের পর খুব একটা কাজ করছেন না। তবে শোবিজে তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। এই বয়সেও উঠতি অনেক তরুণীর চেয়েও অধিক আবেদনময়ী মল্লিকা- গুগল সার্চে তার ছবির সন্ধানকারীদের সংখ্যাই তা বলে দেয়।

শো-এর সাক্ষাৎকারের সময় মন্দিরা বেদি মল্লিকাকে প্রশ্ন করেন, একবার এক প্রযোজক আপনাকে বলেছিলেন যে তিনি আপনার পেটে রুটি বানাতে চায় আর কোমরে ডিম ভাজা…।

পুরনো এই ঘটনার কথা শুনেই হাসিতে ফেটে পড়েন মল্লিকা এবং জানান, সত্যিই এই ঘটনা ঘটেছিল। এরপরেই নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন মল্লিকা শেরাওয়াত।

প্রযোজক কীভাবে তাকে এই কথা বলেছিলেন- সেই প্রসঙ্গে মল্লিকা বলেন, প্রযোজক আমাকে বললেন ম্যাডাম একটা গান আছে। গানটা খুবই হট। একটি দৃশ্যের শ্যুট হবে। গানের সিকোয়েন্স বোঝাতে গিয়ে একাধিকবার মল্লিকাকে ‘আবেদনময়ী’ বলে সম্বোধনও করেছিলেন ওই প্রযোজক।

তিনি জানান, প্রযোজক তাকে বলেন ‘আপনি এতো আবেদনময়ী যে, আপনার কোমরে রুটি সেঁকতে পারি। মল্লিকা মন্দিরাকে বলেন, একটা গানের দৃশ্য বোঝাতে গিয়ে এমন বর্ণনা কোনোদিন শুনেছ?

মল্লিকা বলেন, আমি না বলে দিয়েছিলাম, এরকম কোনো কিছুই আমরা করছি না জানিয়েছিলাম।

সেই সময় ওই প্রযোজকের সব কথাতেই হাসি পেয়েছিল বলে জানিয়েছেন মল্লিকা। তবে প্রযোজকের নাম গোপনই রেখেছেন তিনি।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!