কাঁদতে কাঁদতে হাসপাতালে পৌঁছান ওবায়দুল কাদেরের স্ত্রী

0

সময় এখন ডেস্ক:

হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন আওয়ামী লীগের সাধারণ ও সেতুমন্ত্রী সম্পাদক ওবায়দুল কাদের। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, বিএসএমএমইউ হাসপাতালে পৌঁছেছেন ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের। রোববার (৩ মার্চ) দুপুর ২টার দিকে কাঁদতে কাঁদতে হাসপাতালে প্রবেশ করেন তিনি। এসময় তার সঙ্গে পরিবারের অন্য সদস্যরা ছিলেন।

এর আগে, রোববার সকালে গুরুতর অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয় ওবায়দুল কাদেরকে।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, ফজরের নামাজ শেষে হঠাৎ করেই শ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল তার। সঙ্গে সঙ্গে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, ওবায়দুল কাদেরের হার্টে ৩টি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বিকালে সিঙ্গাপুরে নেওয়া হবে বলে জানা গেছে। বর্তমানে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন সেতুমন্ত্রী।

কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার

হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও স্পিকার শিরিন শারমীন চৌধুরী।

রোববার (২ মার্চ) বিকেল ৪টা ২৪ মিনিটে হাসপাতালে পৌঁছান রাষ্ট্রপতি। প্রায় একই সময়ে হাসপাতালে যান স্পিকার। এর আগে বিকেল সাড়ে ৩টার পর হাসপাতালে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি প্রায় পৌনে একঘণ্টা অবস্থান করেন।

উল্লেখ্য, সকাল ৭টা ৩০ মিনিটে বুকে ব্যথা অনুভব করলে সেতুমন্ত্রীকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে এক বিফ্রিংয়ে অধ্যাপক সৈয়দ আলী আহসান বলেন, উনি আসার সঙ্গে সঙ্গে সিটি স্ক্যান করা হয়েছে। তখন রক্তচাপ স্টেবল ছিল না, আমরা সেটা স্টেবল করেছি।

উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার কথা থাকলেও বর্তমান পরিস্থিতির কারণে সেটা করা হচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেয়ার করুন !
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply