সৌদি এয়ারের ২ নারী ক্রুর যৌনাঙ্গ থেকে ৩৬ সোনার বার উদ্ধার!

0

সময় এখন ডেস্ক:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদি এরাবিয়ান এয়ারলাইন্সের দুই নারী ক্রু-কে ৩৬টি সোনার বারসহ আটক করা হয়েছে। রবিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা। আটক সৌদি এয়ারের দুই নারী ক্রু হলেন- সামিয়া আক্তার ও ফারজানা আফরোজা।

বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা জানান, রবিবার দিবাগত রাত ২টায় সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট এসভি-৮০২ ঢাকা বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটের নারী ক্রু সামিয়া এবং ফারজানার গতিবিধি নিয়ে সন্দেহ হলে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহযোগিতায় তাদের আটক করা হয়। পরে নারী সদস্যদের দিয়ে দেহ তল্লাশি করে দুজনের যৌনাঙ্গে লুকিয়ে রাখা ৩৬টি সোনার বার উদ্ধার করা হয়।

৩৬টি সোনার বারের মধ্যে সামিয়ার কাছ থেকে ২৬টি ও ফারজানার কাছ থেকে ১০ সোনার বার জব্ধ করা হয়। আটক ক্রুদের বিমানবন্দর থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।

শাহ আমানতে যাত্রীর পায়ুপথ থেকে স্বর্ণের বার উদ্ধার

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহ থেকে আসা জামাল উদ্দিন নামে এক যাত্রীর পায়ুপথ থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। বারগুলোর বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা।

গতকাল সকাল সাড়ে ৯টায় সংশ্লিষ্ট যাত্রীকে স্ক্যানিং করার পর স্বর্ণ থাকার বিষয়টি ধরা পড়ে বলে জানান চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো. নূর উদ্দিন মিলন। পরে এক্স-রে করে বিষয়টি নিশ্চিত হওয়ার পর স্বর্ণগুলো বের করা হয়।

নূর উদ্দিন মিলন বলেন, সকালে জি ৯-৫২৬ ফ্লাইটে ওই যাত্রী চট্টগ্রামে আসার পর তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে পুলিশের সহায়তায় তাকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে এক্স-রে করানো হলে পায়ুপথে ধাতব পাতের অস্তিত্ব ধরা পড়ে। এরপর তাকে সংশ্লিষ্ট সংস্থাগুলোর প্রতিনিধিদের উপস্থিতিতে কাস্টমস হলের একটি টয়লেটে ঢোকানো হলে ৬টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন ৬০ তোলা।

শেয়ার করুন !
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!