খালেদা পাঞ্জা লড়ছেন মৃত্যুর সাথে, পিকনিকে মত্ত কর্মীরা!

0

স্পেশাল করেসপন্ডেন্স:

লিভার সিরোসিসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন যখন, ঠিক তখনই তার পাশে না থেকে বরং পিকনিক নিয়ে মেতেছেন দলীয় কর্মীরা। এ নিয়ে নেট দুনিয়ায় বর্তমানে চলছে, তুমুল সমালোচনা।

কেউ বলছেন, খালেদার অসুস্থতা নিয়ে বিএনপি নেতা-কর্মীদের কোন মাথা-ব্যথা নেই। এ থেকেই বোঝা যায়, তাদের আসল চরিত্র কেমন। আবার কারও দাবি, নেত্রী অসুস্থ বলেই নিজেদের ‘চিয়ার আপ’ করতে তাদের এই আয়োজন।

কিন্তু বিশিষ্টজনরা বলছেন ভিন্ন কথা। তাদের ভাষ্য, যেখানে দলীয় প্রধানের অসুস্থতা কর্মীদের ছুঁয়ে যায় না, সেখানে আসলে বলার কিছুই নাই। কারণ, অগ্রজদের দেখেই তারা এমন শিখেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) ফেনী জেলা মহিলা দলের কর্মীসভা ছিল। সেই কর্মীসভাকে কেন্দ্র করে তেমন কোন আয়োজন না থাকলেও নেতা-কর্মীরা মেতেছেন পিকনিকের আনন্দে। তাই দেড়শ গাড়ি নিয়ে শোডাউন, হাজারখানেক লোকের ভুরিভোজ, আলোকসজ্জা কী করেননি তারা!

এখানেই শেষ নয়। আগেরদিন সোমবার (৬ ডিসেম্বর) রাজধানী ঢাকা থেকে বিশাল বহর নিয়ে ফেনীতে পৌঁছান মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজ আব্বাস। পরে তার উপস্থিতিতে জেলার ছাগলনাইয়া উপজেলার শুভপুরে বাগান বাড়ি ‘বাঁশের কেল্লায়’ আয়োজন করা হয় পিকনিকের।

যেখানে কয়েক হাজার নেতা-কর্মী অংশ নেন। সমগ্র এই আয়োজনের নেপথ্যে ছিলেন ফেনী-১ আসন থেকে বিএনপি থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া রফিকুল আলম মজনু।

এ ঘটনায় বেজায় ক্ষুব্ধ স্থানীয় বিএনপি নেতারা বলেন, হাসপাতালে দলের অভিভাবক ম্যাডাম খালেদা জিয়া চিকিৎসাধীন। সেখানে তারা এমন কাণ্ড কী করে ঘটায়? তাদের মধ্যে কি এতটুকু মানবিকতা নেই? পিকনিক কি পরেও করা যেতো না? এখন তো সবাই বলবে, খালেদা অসুস্থ নন বলেই তারা এমন এলাহি আনন্দ আয়োজন করেছে।

বিষয়টি নিয়ে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এই ঘটনা থেকে এটা স্পষ্ট যে, দলীয় নেত্রীকে নিয়ে বিএনপির যত আর্তচিৎকার, তা সবই লোক দেখানো। যদি তা না-ই হবে, তবে কেন যেখানে খালেদা চিকিৎসাধীন, সে অবস্থায় এই আয়োজন?

এই ভণ্ডামি দেশবাসী বোঝে বলেই ব্যালট-ইভিএমে বারবার তারা বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। বুঝিয়ে দিয়েছে, বিএনপি মানেই ভণ্ডদ আর স্বার্থপরদের দল। যারা নিজেদের স্বার্থের জন্য সব করতে পারে, সব। বাংলানিউজব্যাংক।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!