সানি লিওনে অনুভূতি আক্রান্ত ভারতীয় পুরোহিতদের!

0

বিনোদন ডেস্ক:

বলিউডের ‘বেবি ডল’ খ্যাত সানি লিওনের কারণে ধর্মীয় অনুভূতিতে আক্রান্ত হলেন ভারতের উত্তর প্রদেশের একদল পুরোহিত। তারা সানি লিওনের একটি মিউজিক ভিডিও দেখে ক্ষুব্ধ হয়েছেন বলে জানা গেছে।

সেই মিউজিক ভিডিওটি একজন মন্ত্রীও রীতিমত তেলেবেগুনে জ্বলে উঠেছেন। তার তোপের মুখে পড়েছেন সানি।

মিউজিক ডিভিওতে সানির পোশাক হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত হেনেছে বলে পুরোহিতদের মত একই দাবি করেছেন ওই মন্ত্রী। অনলাইন থেকে ভিডিওটি সরিয়ে নিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন মন্ত্রী।

সম্প্রতি প্রকাশ পায় সানি লিওন ও গায়িকা কনিকা কাপুরের গান ‘মধুবন’। বিতর্ক উঠেছে সেই গানের দৃশ্যায়ন নিয়ে।

১৯৬০ সালে মুক্তি পাওয়া ‘কোহিনুর’ সিনেমার জনপ্রিয় গান ‘মধুবন ম্যা রাধিকা নাচে’ গানটির রিমেক ডিভিওতে সম্প্রতি দেখা যায় সানিকে। তুমুল জনপ্রিয়তা পায় ভিডিওটি।

তবে ভিডিওতে যে পোশাক পরেছেন সানি, তা নিতে পারছেন না উত্তর প্রদেশের ওই পুরোহিতরা।

তাদের অভিযোগ, রাধার নামে কুরুচিকর গান তৈরি করা হয়েছে। এটি তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে। তাই এটি নিষিদ্ধ করতে হবে।

এর পরই বিষয়টি নিয়ে কথা বলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

তিনি বলেন, ভিডিওতে খোলামেলা পোশাকে নেচে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন সানি। গানটি ৭২ ঘণ্টার মধ্যে সরিয়ে না নিলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

গানটি যারা রিমেক করেছেন, সেই শাকিব-তোশির বিরুদ্ধেও একই অভিযোগ এনেছেন এই মন্ত্রী।

নিজেকে ভার্জিন দাবি করলেন সালমান

সালমান খান বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন। শুধুমাত্র ব্লকবাস্টার সিনেমার জন্যই নয়, প্রেম-বিয়েসহ ব্যক্তিগত জীবন নিয়েও প্রায়ই খবরে আসেন তিনি।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’- এ সালমান একটি চমকপ্রদ তথ্য প্রকাশের মাধ্যমে ভক্তদের চমকে দিলেন।

করণ জোহর সাক্ষাৎকারে সালমান খানকে জিজ্ঞেস করেছিলেন, তিনি ভার্জিন কি না?

প্রশ্নের জবাবে সালমান দাবি করেছেন তিনি ভার্জিন, নিজেকে বিয়ের জন্য রক্ষা করে চলেছেন। তিনি নিজেকে সিঙ্গেল বলেও দাবি করেছেন। উপযুক্ত জীবনসঙ্গিনীর আগমনের জন্য অপেক্ষা করছেন বললেন সালমান।

এটিই প্রথম নয়, যখন সালমান তার ব্যক্তিগত সম্পর্কের কথা বলেছেন। কফি উইথ করণের ১০০ তম পর্বে ভাই আরবাজ এবং সোহেলের সাথে অতিথি হিসাবে উপস্থিত হন সালমান।

সেখানে আরবাজকে ১ মাসের ‘নো সেক্স’ চ্যালেঞ্জের জন্য একজন নির্দিষ্ট ব্যক্তির নাম বলতে বলা হয়। তিনি তখন সালমানের দিকে তাকান এবং হাসিতে ভেঙে পড়েন।

করণ এরপর সালমানকে জিজ্ঞেস করেছিলেন, ‘তাহলে, আপনি এখনো ভার্জিন?’ তখন সালমান বলেন, ‘হ্যাঁ, কিছুই পরিবর্তন হয়নি!’ মজা করে বলেন, ‘তুমিও তাই!’ এর জবাবে করণ বলেন, ‘আমি সবসময় ছিলাম।’

সম্প্রতি সালমান খান ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটির পরিচালনায় রয়েছেন মনীষ শর্মা। সিনেমায় সালমানের সাথে জুটি বেঁধে কাজ করছেন সদ্য বিবাহিতা ক্যাটরিনা কাইফ।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!