প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মৃত্যু ও গুম নাটক!

0

লালমনিরহাট প্রতিনিধি:

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মৃত্যু এবং গুম নাটক সাজিয়ে আত্মগোপনে যাওয়া এক অটোরিক্সা চালককে নিখোঁজের ৩ বছর পর জীবিত উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম ওই অটোরিক্সা চালককে উদ্ধারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

উদ্ধার হওয়া ব্যক্তির নাম শাহাজান আলী ওরফে নাহিদ। তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ঈশ্বরকুল এলাকার হবিবর রহমানের ছেলে।

জানা যায়, ২০১৯ সালের ২৭ মার্চ সদর উপজেলার হাড়িভাঙ্গার শ্বশুরবাড়ি থেকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর শাহাজান আলী নাহিদ নিখোঁজ হন। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ৮ এপ্রিল স্ত্রী মতিয়া বেগম লালমনিরহাট সদর থানায় স্বামী নিখোঁজের একটি সাধারণ ডায়েরী করেন।

নিখোঁজ হওয়ার কয়েকদিন পরে তার গ্রামের বাড়ির পাশ থেকে শাহাজানের রক্তমাখা লুঙ্গী ও জামা উদ্ধার হয়। উদ্ধার হওয়া জামা ও লুঙ্গি স্বামী শাহাজানের বলে সনাক্ত করেন তার স্ত্রী মতিয়া।

ওই সময় এ সংক্রান্ত একটি সংবাদ বেশ কিছু পত্রিকায় প্রচারিত হয়েছিল। শাহাজানকে জমি সংক্রান্ত বিরোধের জেরেই হত্যা করে লাশ গুম করা হয়েছে এমন খবরে এরপর এলাকায় শোরগোল পড়ে যায়।

অবশেষে দীর্ঘ ৩ বছর পর নিখোঁজ হওয়া সেই শাহাজানকে লালমনিরহাট জেলার প্রাণকেন্দ্র মিশন মোড় থেকে জীবিত উদ্ধার করা হয়। তথ্য-প্রযুক্তির সহায়তায় তার সন্ধান বের করা সম্ভব হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে থেকে ৩ বছর আগে নিজে থেকে আত্মগোপন করেছিলেন শাহাজান আলী নাহিদ।

বুধবার রাতে মিশন মোড় চত্বর থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম জানান, ৩ বছর আগে নিখোঁজ হওয়া শাহাজান আলী নাহিদকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!