গরুর সামনে প্রস্রাব করায় মারধর, অভিযুক্ত গ্রেপ্তার

0

আন্তর্জাতিক ডেস্ক:

গরুর সামনে প্রস্রাব করায় ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার মধ্যপ্রদেশ পুলিশের পক্ষ থেকে এমনটি জানানো হয়েছে।

একজন কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে জানান, মধ্যপ্রদেশের মানাক চক থানার পুলিশ অভিযুক্ত বীরেন্দ্র রাঠোরকে গতকাল শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে।

মানিক চক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শচীন দাবার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, সাইফুদ্দি পাতলিওয়ালা নামের এক ব্যক্তিকে গরুর সামনে প্রস্রাব করায় পেটানো হচ্ছে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ ভুক্তভোগীকে খুঁজে বের করার চেষ্টা করে। পরে ভুক্তভোগী থানায় মামলা করলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, অভিযুক্ত ব্যক্তি ভুক্তভোগীকে একাধিকবার চড় মারছেন। যদিও ভুক্তভোগী বারবার ক্ষমা চাইছিলেন।

সৌদি পতাকা অবমাননার অভিযোগে ৪ বাংলাদেশি গ্রেপ্তার

সৌদি আরবের পতাকাকে অবমাননার অভিযোগে ৪ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। সৌদি আরবের বন্দর নগরী জেদ্দা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ।

সৌদি আরবের রাষ্ট্রীয় বার্তা সংস্থা এসপিএকে পুলিশের একজন কর্মকর্তা জানান, সৌদি পতাকার মর্যাদা সংরক্ষণ ও যে কোনো উপায়ে এর অবমাননা এড়াতে রাষ্ট্রীয় আইন রয়েছে। যে কেউ এই পতাকা অমান্য করলে তাকে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, সৌদির পতাকা অবমাননা করে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়। এরপর ওই ৪ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি একটি আবর্জনার স্তূপ থেকে পতাকাটি ওঠাচ্ছেন। অভিযুক্তরা পতাকাটি ওই আবর্জনা স্তূপে ফেলে দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। পতাকাটিকে ওঠানোর পর ওই ব্যক্তিকে সেটি পরিষ্কার করতে দেখা যায়।

উল্লেখ্য, সৌদি আরবের এই জাতীয় পতাকা ১৯৭৩ সালের মার্চ ১৫ হতে ব্যবহার করা হচ্ছে।

সৌদি আইনে উল্লেখ রয়েছে, জাতীয় পতাকা বা অন্য কোনো সৌদি প্রতীকের অবমাননা করলে সর্বোচ্চ ১ বছরের কারাদণ্ড বা ৩ হাজার রিয়াল পর্যন্ত জরিমানা বা উভয় দণ্ডে দণ্ডিত করা হতে পারে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!