নারায়ণগঞ্জে অ’স্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে পুলিশে দিল স্থানীয়রা

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ৫টি ধারালো ছোরাসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার রাত ১২টার দিকে ফতুল্লার পশ্চিম দেওভোগের বায়তুন নূর জামে মসজিদের পেছনের বালুর মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- দেওভোগ এলাকার আহসান মিয়ার ছেলে আসিফ (১৭), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সিপন (১৭) ও শনখোলা এলাকার শাহজাহানের ছেলে সুমন (১৬)।

পরে ওই ৩ কিশোর সন্ত্রা’সীকে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। কিন্তু ঘটনাস্থল ফতুল্লা মডেল থানাধীন হওয়ায় সদর থানা পুলিশ তাদেরকে ওই থানায় হস্তান্তর করে।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন জানান, সিটি কর্পোরেশেনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর দেওভোগের বাড়ির অদূরে বালুর মাঠে কয়েকজন কিশোর সন্ত্রা’সী ধারালো ছোরা নিয়ে অবস্থান করছিল। এ সময় এলাকাবাসী তাদের ধাওয়া করে ৩ জনকে আটক করে, বাকিরা ছোরা ফেলে পালিয়ে যায়।

তিনি আরও জানান, এরপর তারা সদর থানায় সংবাদ দিলে পুলিশ সেখানে গিয়ে ৫টি ধারালো ছোরা উদ্ধার ও ৩ জনকে আটক করে। কিন্তু ঘটনাস্থল ফতুল্লা মডেল থানা এলাকার মধ্যে পড়ায় পরে তাদেরকে ওই থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সদর থানা পুলিশ ৩ জনকে ধরে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের ব্যাপারে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

র‍্যাবের অভিযানে ইয়া’বাসহ ৪ জন আটক

রাজধানীর ডেমরা ও মুগদা এলাকায় অভিযান চালিয়ে ইয়া’বাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার দিনগত রাতে তাদের আটক করে র‌্যাব-১০-এর সদস্যরা। আটকরা হলেন- মো. রাসেল (২০), মো. সালাউদ্দিন (২৫), মো. সাইফুল আলম (৪৮) ও আশরাফুল রানা ওরফে সোহেল (২৮)।

এক বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, রাজধানীর ডেমরা এলাকায় র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে ২৩০ পিস ইয়া’বাসহ আশরাফুল ও রাসেলকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল ও ৩টি মোবাইলফোন জব্দ করা হয়।

এছাড়া পৃথক অভিযানে মুগদা থানার দক্ষিণ মাণ্ডা এলাকা থেকে ৩৫ পিস ইয়া’বাসহ সাইফুল ও সালাউদ্দিনকে আটক করে র‌্যাব-১০ এর একটি দল। এ সময় তাদের কাছে থেকে ইয়া’বা বিক্রির নগদ ৩৬০ টাকা জব্দ করা হয়।

আটকদের বিরু’দ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন !
  • 43
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply