ঘুষের টাকাসহ গ্রেপ্তার নৌ-অধিদপ্তরের সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর

0

আইন আদালত ডেস্ক:

ঘুষের ২ লাখ টাকাসহ গ্রেপ্তার নৌ পরিবহন অধিদপ্তরের সার্ভেয়ার মির্জা সাইফুর রহমানের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৫ সেপ্টেম্বর) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন আবেদন নামঞ্জুর করে আদেশ দেন।

এদিন আদালতে তার আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করেন।

গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় দুদকের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদের নেতৃত্বে একটি দল মির্জা সাইফুর রহমানকে নিজ কার্যালয় থেকে আটক করে। ওইদিনই আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর থেকে তিনি কারাগারেই আছেন।

দুদক জানায়, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে মির্জা সাইফুর রহমানকে আটক করতে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয় থেকে বিশেষ দল গঠন করা হয়। অভিযোগকারীর কাছ থেকে জাহাজের জরিপ সংক্রান্ত কাজ করে দেয়ার জন্য ঘুষ হিসেবে ২ লাখ টাকা গ্রহণকালে তাকে আটক করা হয়।

আর কোনো ছাড় নয়, এবার জরিমানা: ডিএনসিসি মেয়র

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, প্রথম পর্যায়ে এডিসের লার্ভা পেলেও ছাড় দেয়া হয়েছে। এবার আর কোনও ছাড় নয়, এবার হবে জরিমানা।

রোববার (১৫ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর গেট থেকে মশার লার্ভা ধ্বংসে দ্বিতীয় দফার চিরুনি অভিযানের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই, সচিব রবীন্দ্র শ্রী বড়ুয়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রি. জে. মোমিনুর রহমান মামুন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মঞ্জুর হোসেন, স্থানীয় কাউন্সিলর জামাল মোস্তফা, মোবাশ্বর হোসেন, রজব উদ্দিন প্রমূখ।

আতিকুল ইসলাম বলেন, মশার লার্ভা ধ্বংস এবং পরিচ্ছন্নতার লক্ষ্যে চিরুনি অভিযানের প্রথম পর্যায় ছিল সেমিফাইনালের অংশ। আজ থেকে দ্বিতীয় পর্যায়ের চিরুনি অভিযান শুরু হলো, এবার হবে ফাইনাল।

শেয়ার করুন !
  • 169
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply