শেখ হাসিনাকে প্রাণ-নাশের হুম’কি: দুদুর নামে মামলা

0

আইন আদালত ডেস্ক:

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে প্রাণ নাশের হুম’কি দেয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর নামে মামলা দায়ের করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লার আদালতে মামলাটি করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদ। আদালত বাদীর জবানব’ন্দি গ্রহণ করে রোববার আদেশ দেবেন বলে জানান।

মামলার বাদী মহিউদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি’তে আয়োজি এক টকশোতে শামসুজ্জামান দুদু বলেছেন- শেখ মুজিব যেভাবে বিদায় নিয়েছেন, শেখ হাসিনাকেও সেভাবেই বিদায় নিতে হবে।

তিনি বলেন, এই বক্তব্যের মাধ্যমে দুদু প্রধানমন্ত্রীকে হ’ত্যার হুম’কি দিয়েছেন। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর শেখ হাসিনা যখন দেশে ফিরে আসেন, তারপর থেকে এ পর্যন্ত তাকে ১৯ বার হ’ত্যার চেষ্টা করা হয়েছে। এই বক্তব্যও হ’ত্যাচেষ্টার সামিল। তাই আদালতে এ মামলা দায়ের করেছি।

ছাত্রলীগকে সততা ও আদর্শ নিয়ে চলার নির্দেশ শেখ হাসিনার

ছাত্রলীগকে সততা, আদর্শ নিয়ে সংযমের সঙ্গে চলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের ২৩ সদস্যের একটি প্রতিনিধি দল দেখা করতে গেলে তিনি এ নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মো. ইব্রাহীম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহমেদ প্রমুখ উপস্থিত রয়েছেন।

এর আগে সন্ধ্যা সোয়া ৭টায় দেখা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

শেয়ার করুন !
  • 301
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply