চট্টগ্রামের ৩টি স্পোর্টস ক্লাবে চলছে র‌্যাবের অভিযান

0

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম নগরীর আবহানী, মোহামেডান ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ক্লাবে চলছে র‌্যাবের অভিযান। বিষয়টি গণমাধ্যম কর্মীদের কাছে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

জানা গেছে, শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর এক যোগে ওই ৩টি ক্লাবে যায় র‌্যাব সদস্যরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযানে মোহামেডান ও মুক্তিযোদ্ধা ক্লাবে কিছু জুয়ার সামগ্রী পাওয়া গেছে। তবে কাউকে আটক করা যায়নি।

সূত্র জানায়, নগরের সদরঘাটের মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাবে ধারালো অ’স্ত্র ও জুয়ার সরঞ্জাম পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম আবাহনী ক্লাবটি এখনও ঘিরে রাখা হয়েছে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী কিছুক্ষণের মধ্যে র‌্যাব সদস্যরা আবাহনী ক্লাবের ভেতরে প্রবেশ করবে।

এর আগে শুক্রবার রাতে নগরীর আলমাস মোড়ে ‘হ্যাং আউট’ নামের একটি ক্লাবে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ক্লাব মালিকের ছেলে খলিকুজ্জামান ও কর্মচারী রবিউল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত বুধবার রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবসহ চার ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম, মদ, বিয়ার ও জুয়ার কয়েক লাখ টাকা উদ্ধার করে র‌্যাব। ক্যাসিনো চালানোয় যুবলীগের ঢাকা মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়।

এই ঘটনার পর ঢাকা মহানগর দক্ষিণ শাখা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করা হয়েছে। অ’নৈতিক কাজ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে যুবলীগ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বরাত দিয়ে সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এ তথ্য জানিয়েছেন।

এর ধারাবাহিকতায় গতকাল শুক্রবার কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমণ্ডি ক্লাবে অভিযান চালিয়েছে র‌্যাব। কলাবাগান ক্রীড়াচক্র থেকে ক্লাবের সভাপতি কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ ৫ জনকে অ’স্ত্র, গু’লি ও ইয়া’বাসহ গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন !
  • 417
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply